নিয়ামতপুরে ধর্ষণ ও মাদকের মামলায় আটক ৩

প্রকাশিত: আগস্ট ২০, ২০২২; সময়: ৩:০৭ অপরাহ্ণ |
নিয়ামতপুরে ধর্ষণ ও মাদকের মামলায় আটক ৩

নিজস্ব প্রতিবেদক, নিয়ামতপুর : নওগাঁর নিয়ামতপুরে ধর্ষণ ও মাদক মামলার তিন আসামীকে আটক করেছে নিয়ামতপুর থানা পুলিশ।

শুক্রবার (১৯ আগষ্ট) দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের শনিবার নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

আটককৃত ধর্ষণ মামলার আসামী হলো উপজেলার সদর ইউনিয়নের নেহেন্দা গড়গড়াপাড়ার মৃত- ধনা মাহাতোর ছেলে আফাল মাহাতো (২২), মাদক মামলার টিএলবি বাতপাড়া গ্রামের মৃত- নূরুল ইসলামের ছেলে আব্দুল বারিক (৩৫), ও কড়কড়িয়া গ্রামের তানজের আলীর ছেলে রাশেদুল ইসলাম রকি (২৬) ।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের নেহেন্দা গড়গড়াপাড়ার মৃত- ধনা মন্ডলের ছেলে আফাল মাহাতো নিয়ামতপুর সরকারী ডিগ্রী কলেজে দ্বাদশ শেণিতে পড়ুয়া কলেজ ছাত্রীকে নানাভাবে উত্যক্তসহ প্রেমের প্রস্তাব দেয়। এক সময় প্রেমের সম্পর্ক তৈরী হয়। সেই সুযোগ ৯ জুলাই দিবাগত রাতে আফাল মাহাতো গোপনে মেয়েটির ঘরে ঢুকে ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে।

মেয়েটির বাবা বলেন, আমার মেয়ে কলেজে যাওয়া আসার সময় আফাল বিভিন্ন সময়ে বিরক্ত ও প্রেমের প্রস্তাব দেয়। এক সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরী হয়। গত ৯ জুলাই রাত ১১টায় আমরা যখন রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি তখন আফাল সবার অজান্তে আমার মেয়ের ঘরে ঢুকে দরজা বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করে। আমার মেয়ের চিৎকারে প্রতিবেশীরা আগিয়ে আসলে আফাল পালিয়ে যায়। এর পর তাকে ধরে আনলে আফাল আমার মেয়েকে বিয়ে করতে রাজী হওয়ায় আমরা কাউকে কিছু না জানিয়ে থেকে যাই। পরের মাসে আফালকে বিয়ের কথা বললে সে এক কথায় বিয়ে করবে না বলে জানিয়ে দেয়। নিরুপায় হয়ে ২০ আগষ্ট শনিবার নিয়ামতপুর থানায় উপস্থিত হয়ে মামলা দায়ের করি।

অপর দিকে নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবিরের নেতৃত্বে উ-পরিদর্শক (এসআই) ইব্রাহীম, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিথুন রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার সদর ইউনিয়নের টিএলবি বাতপাড়ার মৃত নূরুল ইসলামের ছেলে আব্দুল বারীক (৩৫) কে ৬০ গ্রাম গাঁজাসহ ১৯ আগষ্ট শুক্রবার সন্ধ্যে সাড়ে ৬টায় টিএলবি বাজারের জনৈক হাজি মনসুরের আড়তের সামনের রাস্তা থেকে এবং একই তারিখে রাত ১০টায় অফিসার ইন চার্জ হুমায়ন কবিরের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) নূর মোহাম্মাদ, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিলন কুমার সিংহ ও সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে ১ গ্রাম হেরোইন (যার আনুমানিক মূল্য ১০ হাজার টাকা)সহ সদর ইউনিয়নের কড়কড়িয়া গ্রামের তানজের আলীর ছেলে রাশেদুল ইসলাম ওরফে রকিকে নিজ বাড়ী থেকে আটক করা হয়।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির বলেন, শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ধর্ষণ, ও মাদক মামলার ৩ আসামীকে আটক করা হয়েছে। আটককৃতদের শনিবার সকালে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে