মিস ইউনিভার্স জিতলেন কর্ণাটকের দিভিতা

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২; সময়: ১১:১৮ অপরাহ্ণ |
মিস ইউনিভার্স জিতলেন কর্ণাটকের দিভিতা

পদ্মাটাইমস ডেস্ক : মিস ডিভা ইউনিভার্স-২০২২ নির্বাচিত হয়েছেন কর্ণাটকের দিভিতা রাই। ২৩ বছর বয়সী এই সুন্দরীর মাথায় মুকুট পরিয়ে দেন মিস ইউনিভার্স-২০২১ এর বিজয়ী হারনাজ সান্ধু।

আর তেলেঙ্গানার প্রগ্না আয়াগিরিকে ঘোষণা করা হলো মিস ডিভা সুপারন্যাশনাল ২০২২। মিস ইউনিভার্সের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে ইতিমধ্যেই মুকুট পরিয়ে দেয়ার আবেগঘন মুহূর্ত শেয়ার করা হয়েছে।

রোববার (২৮ আগস্ট) মুম্বাইয়ের তারকা খচিত সন্ধ্যা সাক্ষী হলো আরও এক সুন্দরীর। ২৩ বছরের দিভিতা রাই জিতে নিলেন মিস ডিভা ইউনিভার্স ২০২২-এর খেতাব। দশম মিস ডিভা ইউনিভার্স পেজেন্টের মঞ্চে হারনাজ সান্ধু মিস ডিভা ইউনিভার্সের মুকুট পরিয়ে দেন দিভিতাকে।

মিস ইউনিভার্সের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা ভিডিওতে দেখা যায়, দিভিতার মাথায় মুকুট পরানোর আগে সেটিকে নিজের মাথায় ঠেকান হরনাজ কৌর সান্ধু। এরপর দুই সুন্দরী একসঙ্গে র‍্যাম্পে হাঁটেন। দুজনের মাথাতেই মুকুট আর স্যাশেতে লেখা তাদের জিতে নেয়া খেতাব।

তবে মজার ব্যাপার হলো, দিভিতা গত বছর ২০২১ এর মিস ইউনিভার্সের মঞ্চে হরনাজ সান্ধুর কাছেই হেরেছিলেন। হয়েছিলেন সেকেন্ড রানার আপ। চলতি বছর ফের নিজেকে প্রতিষ্ঠিত করতে মিস ডিভা ইউনিভার্সের মঞ্চে অংশ নেন দিভিতা।

২৩ বছরের দিভিতা পেশায় একজন আর্কিটেক্ট। এছাড়া মডেলিংয়ের সাথেও যুক্ত আছেন। জন্ম কর্ণাটকে হলেও বাবার চাকরির সুবাদে ভারতের অনেক শহরেই থেকেছেন দিতিভা। এ কারণে ছ’বার স্কুল পরিবর্তন করতে হয়েছে তাকে। ব্যাটমিন্টন, পেইন্টিং আর গল্পের বই পড়তে ভালোবাসেন এই ভারতীয় সুন্দরী।

জানা গেছে, ১৯৯৪ সালের মিস ইউনিভার্স সুস্মিতা সেন ছিলেন দিভিতার অনুপ্রেরণা। মিস ডিভা ইউনিভার্স ২০২২-এর খেতাব জেতার পর আবেগপ্রবণ হয়ে পড়েন এই বিউটি কুইন।

তিনি বলেন, অসাধারণ লাগছে। এই মুহূর্ত আমার কাছে কতো মূল্যবান তা ভাষায় প্রকাশ করতে পারব না। অবশেষে আমার মাথায় এই মুকুট উঠলো। এটা অবিশ্বাস্য। কথা বলার ভাষা খুঁজে পাচ্ছি না। এটা সত্যিই একটা সুন্দর মুহূর্ত।

মিস ডিভা ইউনিভার্স ২০২২-এর মঞ্চে উপস্থিত ছিলেন একদল তারকা। ছিলেন ২০০০ সালের মিস ইউনিভার্স লারা দত্ত, ১৯৬৪ সালের মিস ইন্ডিয়া মেহের কাস্টেলিনো, মিস ইন্ডিয়া ১৯৮০ সংগীতা বিজলানি ও মিস ইন্ডিয়া ইউনিভার্স ২০০৪ তনুশ্রী দত্ত।

জানা গেছে, দিভিতা এবার অংশ নেবেন ৭১তম মিস ইউনিভার্সে। যেখানে হারনাজ সান্ধু তার মাথার মুকুট পরিয়ে দেবেন উত্তরসূরীকে। দেখা যাক, বিশ্বমঞ্চে কতোটা আলো ছড়াতে পারেন নতুন এ সুন্দরী।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে