ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন সুজানগর পৌর বিএনপির নতুন আহ্বায়ক ও সদস্য সচিব

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২২; সময়: ৬:১৯ অপরাহ্ণ |
ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন সুজানগর পৌর বিএনপির নতুন আহ্বায়ক ও সদস্য সচিব

এমএ আলিম রিপন, সুজানগর : পাবনার সুজানগর পৌর বিএনপির নতুন আহ্বায়ক কামরুল হুদা কামাল বিশ্বাস সদস্য সচিব জসিম বিশ্বাসসহ নবগঠিত কমিটির নেতাদের শুভেচ্ছা জানানো হয়েছে। মঙ্গলবার পৌরসভার ভবানীপুরে নবগঠিত কমিটির সদস্যদের ফুলের শুভেচ্ছা জানান পৌর বিএনপির অন্যান্য নেতাকর্মীরা।

এ সময় নব গঠিত কমিটির নতুন আহ্বায়ক কামরুল হুদা কামাল বিশ্বাস ও সদস্য সচিব জসিম বিশ্বাস তাদেরকে নতুন কমিটির আহ্বায়ক ও সদস্য সচিব করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, জাতীয়তাবাদী কৃষকদল কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন,পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব ও সদস্য সচিব এড.মাকসুদুর রহমান মাসুদ খন্দকার সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানানোর পাশাপাশি তাঁরা বলেন বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে মানুষের অধিকার ও জনগণের সরকার প্রতিষ্ঠা করতে যে কোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছে সুজানগর পৌর বিএনপি।

এছাড়া ঐক্যবদ্ধভাবে কাজ করে দলকে শক্তিশালী করার অঙ্গীকারও করেন নতুন কমিটির নেতারা। উল্লেখ্য গত রবিবার রাতে আগের কমিটি বিলুপ্তি ঘোষণার ২ বছর পর সুজানগর পৌর বিএনপির নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা এবং অনুমোদন দেন পাবনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি। এতে কামরুল হুদা কামাল বিশ্বাসকে আহ্বায়ক ও জসিম বিশ্বাসকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট সুজানগর পৌর বিএনপির নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দেয় পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব ও সদস্য সচিব এড.মাকসুদুর রহমান মাসুদ খন্দকার।

নতুন ঘোষিত সুজানগর পৌর বিএনপির আহ্বায়ক কমিটিতে যুগ্ন আহ্বায়ক হয়েছেন মঞ্জু শেখ, আব্দুস সালাম মোল্লা, তোরাপ আলী ও ইয়াকুব আরী প্রামানিক, সদস্য মোশাররফ হোসেন বাদশা, কাজী মনছুর, এস্কেন প্রাং, নাদের হোসেন মোল্লা, আলাউদ্দিন, ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ, কাদের শেখ, মেহেদী হাসান স্বপন, সাফা, ইদ্রিস সরদার, সালাম মৃধা, হযরত আলী, হানিফ,রুবেল খন্দকার ও রশিদ সরদার। নতুন আহ্বায়ক কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি করার জন্যও নির্দেশনা প্রদান করা হয় পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব ও সদস্য সচিব এড.মাকসুদুর রহমান মাসুদ খন্দকার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে।

দলীয় সূত্রে জানা যায়, পৌর বিএনপির আহ্বায়ক হিসেবে স্থান পাওয়া কামরুল হুদা কামাল বিশ্বাস এর আগে পৌর বিএনপির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন এবং সুজানগর পৌরসভা গঠনের পর সর্বপ্রথম নির্বাচনে তিনি মেয়র নির্বাচিত হন।এছাড়া আওয়ামীলীগ রাষ্ট্রিয় ক্ষমতায় আসার পর তাঁর বিরুদ্ধে অসংখ্য মামলা দিয়ে হয়রানি ও নির্যাতনের স্বীকার হন তিনি।

চালানো হয় তার বাড়িতে একাধিকবার হামলা-ভাঙচুর ও লুটপাট। কমিটিতে সদস্য সচিব হিসেবে স্থান পাওয়া জসিম বিশ্বাস সুজানগর উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক, সাবেক সাধারণ সম্পাদক এবং সাবেক সভাপতির দায়িত্ব পালন করেন এবং সর্বশেষ সুজানগর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনিও আওয়ামীলীগ সরকারের সময়ে হয়রানীমূলক মিথ্যা মামলা ও নির্যাতনের স্বীকার হন ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে