বিদ্যুৎ এখন যাদু ঘরে: রিজভি

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২২; সময়: ৭:৩৭ অপরাহ্ণ |
বিদ্যুৎ এখন যাদু ঘরে: রিজভি

নিজস্ব প্রতিবেদক, বদলগাছী : বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, বর্তমান সরকারের আমলে বিদ্যুৎ এখন যাদু ঘড়ে চলে গিয়েছে। এই সরকার দেশে শতভাগ বিদ্যুৎ সংযোগের নামে বড় বড় কথা বলে লোড শেডিং এখন দিবা-রাত্রিতে অসহনীয় হয়ে উঠেছে। এ সরকারের আমলে কোন সমাধান আসা করতে পারছিনা।

সম্প্রতি খনিজ ও জ্বালানি উপদেষ্টা তৌফিক এলাহির বক্তব্যে তার প্রমান মিলেছে। গতকাল রোববার বিকেলে বদলগাছী শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে জাতীয়তাবাদী দল (বিএনপি) নওগাঁর বদলগাছী উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বর্তমান সরকারের সমালোচনা করে আরও বলেন, কিছু দিন আগে প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন বাংলাদেশ এখন খাদ্য ও রিভার্জ টাকায় সংসর্ম্পূন এবং উন্নয়নের দিক দিয়ে মালায়েশিয়াকে ছেড়ে গেছেন। আজ সেই প্রধান মন্ত্রী কথায় কথায় বলছেন খুব তারাতাড়ি বাংলাদেশে খাদ্য ঘাটতি দেখা দিবে এবং সামনে কঠিন দুর্ভিক্ষ অপেক্ষা করছে। দেশের একজন প্রধান মন্ত্রী হয়ে এভাবে দেশের জনসাধারণের মাঝে ভিতি সঞ্চার করা ঠিক হচ্ছে না। তাই তিনি দেশের জনসাধারণকে সর্তক থাকার আহবাবান জানান এবং বর্তমান আওয়ামীলীগ সরকার আগের মত নিশি রাতে ভোট চুরি করে আবার যেন ক্ষমতায় না আসতে পারে সে জন্য দেশবাসীকে সজাগ থাকতে বলেন।

বদলগাছী উপজেলা বিএনপির আহবায়ক জাকির হোসেন চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন, বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাড.সৈয়দ শাহিন শওকত, বিশেষ অথিতির বক্তব্য রাখেন,জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুল। বিশেষ বক্তা হিসাবে বক্তব্য রাখেন, নওগাঁ জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,কেন্দ্রীয় কমিটির সহ-সমবায় বিষয়ক সম্পাদক ও নওগাঁ পৌরসভার মেয়র নাজমুল হক সনি, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য এম এ মতিন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম টুকু, যুগ্ম আহবায়ক রেজাউল ইসলাম রেজু, যুগ্ম আহবায়ক মামুনুর রহমান রিপন, যুগ্ম আহবায়ক শফিউল আলম রানা, বদলগাছী উপজেলা বিএনপির সাবেক সভাপতি ফজলে হুদা বাবুল, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হাদী চৌধুরী টিপু, সাবেক চেয়ারম্যান মহিউদ্দীন আলমগীর ও সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাম্মি আক্তার প্রমূখ।

সম্মেলনটি উদ্ধোধন করেন নওগাঁ জেলা বিএনপির আহবায়ক আবু বক্কর সিদ্দিক নান্নু। সম্মেলনের প্রথম অধিবেশন শেষে বদলগাছী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করেন জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক।
পরে ফজলে হুদা বাবুলকে সভাপতি ও আব্দুল হাদী চৌধুরীকে সাধারণ সম্পাদক করে বদলগাছী উপজেলা বিএনপির দুই সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেন জেলা বিএনপির আহ্বায়ক।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে