ভয়ে কেউ ভাড়া নিচ্ছেন না সুশান্তের ফ্ল্যাট

প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২২; সময়: ১১:২১ পূর্বাহ্ণ |
খবর > বিনোদন
ভয়ে কেউ ভাড়া নিচ্ছেন না সুশান্তের ফ্ল্যাট

পদ্মাটাইমস ডেস্ক : মুম্বাইয়ের বান্দ্রার অভিজাত এলাকার বিলাসবহুল ফ্ল‍্যাট। সামনেই সমুদ্র। ব‍্যাকলকনি বা দেয়াল জোড়া কাঁচের জানালায় চোখ রাখলেই দেখা যাবে নীল জলরাশি। এমন সুন্দর একটি ফ্ল‍্যাট সম্পূর্ণ ফাঁকা পড়ে আছে। তাও আবার গত আড়াই বছর ধরে। এই ফ্ল‍্যাট প্রয়াত সুশান্ত সিং রাজপুতের।

২০২০ সালের ১৪ জুন থেকে ২০২২ এর ডিসেম্বর। মাঝে কেটে গেছে আড়াই বছরেরও বেশি সময়। কিন্তু সুশান্তকে ভুলতে পারেননি অনেকেই। বলিউড এগিয়ে গিয়েছে সময়ের সঙ্গে সঙ্গে। কিন্তু সুশান্ত কোথাও না কোথাও জড়িয়ে রয়েছেন ইন্ডাস্ট্রির সঙ্গে। তার মৃত‍্যুটা অভিশাপের মতোই বয়ে বেড়াচ্ছে বলিউড।

ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, ওই ফ্ল‍্যাটটির মালিক একজন প্রবাসি। সুশান্তের মৃত‍্যুর পরেই ফ্ল‍্যাটটি পুনরায় ভাড়া দেওয়ার তোড়জোড় শুরু করেছিলেন তিনি। কিন্তু কোনো লাভ হয়নি। পেশায় দালাল রফিক মার্চেন্ট সম্প্রতি ফাঁকা ফ্ল‍্যাটটির একটি ছবি শেয়ার করে জানান, মাসিক ৫ লাখ টাকায় ফ্ল‍্যাটটি ভাড়া দেওয়া হবে। তবে আর কোনো তারকা নয়। করপোরেট জগতের মানুষজনদেরই ভাড়াটে হিসেবে চাইছেন মালিক। কিন্তু এখন পর্যন্ত একজন ভাড়াটেও আসেননি।

এমন লোভনীয় প্রস্তাবে রাজি হচ্ছে না কেন কেউ? এক সংবাদ মাধ‍্যমকে রফিক জানান, মানুষজন ভয় পাচ্ছে এই ফ্ল‍্যাটে থাকতে। যখন ভাড়াটেরা শুনছেন যে এই ফ্ল‍্যাটেই সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল তখনই পিছিয়ে আসছেন তারা। আগে ফ্ল‍্যাটে পা পর্যন্তও রাখতে চাইতেন না। এখন তাও ফ্ল‍্যাটে এসে দেখে যাচ্ছেন। কিন্তু নিতে কেউই রাজি হচ্ছেন না।

এত কিছু সত্ত্বেও ফ্ল‍্যাট মালিক ভাড়া কমাতে রাজি হচ্ছেন না বলেও জানান রফিক। যদি ভাড়া কমত তাহলে ভাড়াটে পাওয়া সহজ হত। কিন্তু এখন মানুষজন কম দামে একই জায়গায় অন‍্য ফ্ল‍্যাট খুঁজছেন। অনেকে রাজি হলেও তাদের পরিবারের লোকেরা বাধা দিচ্ছেন বলে জানান রফিক।

২০১৯ এর ডিসেম্বর মাস থেকে ওই ফ্ল‍্যাটে ভাড়া থাকতে শুরু করেন সুশান্ত। তার সঙ্গে লিভ ইন সম্পর্কে থাকতেন প্রেমিকা রিয়া চক্রবর্তী। কিন্তু সুশান্তের মৃত‍্যুর আগে তিনিও ছেড়ে চলে যান তাকে। এখনও অভিশপ্তের মতোই পড়ে রয়েছে ওই ফাঁকা ফ্ল‍্যাট।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে