গলায় কাচের টুকরো, স্ত্রীকে নিয়ে হাসপাতালে আর্জেন্টাইন তারকা

প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২২; সময়: ১০:০৫ পূর্বাহ্ণ |
খবর > খেলা
গলায় কাচের টুকরো, স্ত্রীকে নিয়ে হাসপাতালে আর্জেন্টাইন তারকা

পদ্মাটাইমস ডেস্ক : বিশ্বকাপের মধ্যেই বড় বিপর্যয় ঘটে গেল আর্জেন্টাইন তারকার। যার জেরে আর্জেন্টিনার তারকা ফুটবলার লাউতারো মার্টিনেজের স্ত্রী ‘সুপার মডেল’ অগাস্টিনা গান্ডোলফোকে নিয়ে ছুটতে হলো হাসপাতালে। পানীয়র সঙ্গে কাচের টুকরো গিলে ফেলেন অগাস্টিনা। তাই নিয়ে দোহায় একেবারে হইচই পড়ে গেল।

সেমিফাইনাল এবং ফাইনালের মাঝে বেশ কিছু দিনের বিশ্রাম রয়েছে। দোহায় অগাস্টিনা গান্ডোলফো নৈশ পার্টিতে গিয়েছিলেন। অগাস্টিনা শুধু লাউতারো মার্টিনেজের স্ত্রী নন, তিনি আর্জেন্টিনার একজন নামি মডেলও। অগাস্টিনার সঙ্গে ছিলেন তার বোন এবং বোনের প্রেমিক। খাদ্য-পানীয়সহ পার্টি ভালোই উপভোগ করছিলেন অগাস্টিনা। হঠাৎ করেই বুঝতে পারেন পানীয়ের সঙ্গে শক্ত মতো কিছু একটা গলায় চলে গেছে তার।

সন্দেহ হওয়ায় পানীয়ের বোতলের ভিতরে দেখতে গিয়ে চোখ কপালে ওঠে অগাস্টিনার। দেখেন বোতলের ভেতরে রয়েছে একাধিক কাচের টুকরো। অগাস্টিনা তখন বুঝতে পারেন, তার গলাতেও চলে গেছে কাচের টুকরো। বড় বিপদ আশঙ্কা করেই পার্টি থেকে বেরিয়ে বোন এবং তার প্রেমিককে নিয়ে সোজা হাসপাতালে পৌঁছান অগাস্টিনা। হাসপাতালে যাওয়ার আগে নিরাপত্তা কর্মীদের জানানো হয় বিষয়টি। যোগাযোগ করা হয় দোহায় আর্জেন্টিনার দূতাবাসের সঙ্গেও। খবর পৌঁছায় আর্জেন্টিনা শিবিরেও। উদ্বিগ্ন হয়ে পড়েন সবাই।

তবে স্বস্তি, বড় ধরনের বিপদের হাত থেকে মুক্তি পাওয়া গেছে। তবে সেই নৈশ ক্লাবের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন লাউতারোর স্ত্রী। পানীয়ের বোতলের মধ্যে কী ভাবে ভাঙা কাচের টুকরো এলো, তা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

এ দিকে ফাইনালের মাঝে বিশ্রামের সঙ্গে পরিবারের সঙ্গেও হাল্কা মেজাজে সময় কাটিয়েছেন লিওনেল মেসিরা। ক্রোয়েশিয়াকে হারানোর পর একটা দিন চনমনে মেজাজে ছিল পুরো আর্জেন্টাইন শিবির। তার মাঝে লাউতারোর স্ত্রীর ঘটনা কিছুটা উদ্বেগ তৈরি করেছিল। এখনও অবশ্য সব স্বাভাবিক।

রোববার রাতে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের হারাতে পারলেই ১৯৮৬–র পর আবার বিশ্বকাপের শিরোপা উঠবে দিয়েগো ম্যারাডোনার দেশের হাতে। তাই বেশি সময় নষ্ট না করেই বৃহস্পতিবার থেকেই কাতার বিশ্ববিদ্যালয়ের মাঠে অনুশীলন শুরু করে দিয়েছে আর্জেন্টিনা। পাখির চোখ একটাই, ৩৬ বছর পর বিশ্ব জয়ের স্বাদ পাওয়া। জাতীয় দলের হয়ে মেসির শেষ ম্যাচে ইতিহাস লিখে রাখা!

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে