৮৩৪ ভোটে হারলেন হিরো আলম

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩; সময়: ৭:৪৯ অপরাহ্ণ |
৮৩৪ ভোটে হারলেন হিরো আলম

পদ্মাটাইমস ডেস্ক : বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে মহাজোট প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের চেয়ে ৮৩৪ ভোট বেশি পেয়েছেন তিনি।

বগুড়ার উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সাইফুল ইসলাম আজ বুধবার রাত সোয়া ৮টার দিকে এসব তথ্য নিশ্চিত করেন।

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) নেতা রেজাউল করিম তানসেন মশাল প্রতীকে ২০ হাজার ৪০৫ ভোট পেয়েছেন। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম একতারা প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৫৭১ ভোট।

অন্যদিকে বগুড়া-৬ (সদর) আসনের ১৪৩টি ভোটকেন্দ্রের মধ্যে ১০৩ কেন্দ্রে আওয়ামী লীগের প্রার্থী রাগেবুল আহসান রিপু নৌকা প্রতীকে ২৯ হাজার ৭৭০ ভোট পেয়ে এগিয়ে আছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান ট্রাক প্রতীকে পেয়েছেন ১৭ হাজার ৩৯৩ ভোট।

এই আসনে তৃতীয় অবস্থানে রয়েছেন লাঙ্গল প্রতীকের নুরুল ইসলাম ওমর। তিনি পেয়েছেন ৫ হাজার ৮৫৫ ভোট। এই আসনে এখন পর্যন্ত একতারা প্রতীকে ৩ হাজার ৫৭৩ ভোট পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

এর আগে সকাল সাড়ে ৮টা থেকে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ চলে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। এই দুই আসনেই প্রতিদ্বন্দ্বিতা করেন হিরো আলম।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে