ওয়েস্টার্ন পোশাক নিয়ে ‘ঢেউ’-এর যাত্রা শুরু

প্রকাশিত: মার্চ ৯, ২০২৩; সময়: ১২:৪২ অপরাহ্ণ |
ওয়েস্টার্ন পোশাক নিয়ে ‘ঢেউ’-এর যাত্রা শুরু

পদ্মাটাইমস ডেস্ক : জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’র ওয়েস্টার্ন সাব-ব্র্যান্ড ‘ঢেউ’ এর যাত্রা শুরু হয়েছে। শুধুমাত্র ওয়েস্টার্ন পোশাক নিয়ে দেশের বাজারে ব্র্যান্ডটি যাত্রা শুরু করল। গত ৯ মার্চ থেকে সারা’র সব আউটলেট ও সোশ্যাল প্লাটফর্মে পাওয়া যাচ্ছে ‘ঢেউ’ এর সব কালেকশন।

নতুন এই সাব-ব্র্যান্ডের উদ্বোধন উপলক্ষে গত ২২ জানুয়ারি রাজধানীর রেডিসন ব্লু হোটেলে আমন্ত্রিত অতিথি, সাংবাদিক ও জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্বদের জন্য একটি ফ্যাশন শোর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্নোটেক্স গ্রুপ ও সারা লাইফস্টাইলের ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ, পরিচালক শরীফুন রেবা, সাংবাদিক অতিথিসহ আরও অনেকে।

‘ঢেউ’ নতুন প্রজন্মের তরুণ-তরুণীদের জন্য একটি আকর্ষণীয় নতুন ওয়েস্টার্ন ফ্যাশন ব্র্যান্ড, যা ‘সারা’ লাইফস্টাইল লিমিটেডের একটি সাব-ব্র্যান্ড।

সারা লাইফস্টাইল লিমিটেড এই ব্র্যান্ডকে সংযোজনের জন্য নতুন করে সাজিয়েছে সারা’র সব আউটলেটকে। সারা’র অন্যান্য পোশাকের চেয়ে ‘ঢেউ’য়ের ভিন্নতা হচ্ছে এর কাস্টমাইজড ফেব্রিক ও প্যাটার্নের বৈচিত্র্যতা। ‘ঢেউ’য়ের পোশাকগুলো সিল্ক, কটন, নিট ও ডেনিম কাপড়ের সমন্বয়ে তৈরি করা হয়েছে।

বর্তমান সময়ে নতুন প্রজন্মের অনেকেই আজকাল পশ্চিমা ফ্যাশনের প্রতি ঝুঁকছেন। সেসব তরুণ-তরুণীদের রুচিশীলতাকে কেন্দ্র করে সম্পূর্ণ পশ্চিমা ধাঁচে প্রস্তুত করা হয়েছে ঢেউ’র কালেকশন। ডিজাইনের ক্ষেত্রে বৈশ্বিক ট্রেন্ড অনুসরণ করা হয়েছে।

‘ঢেউ’য়ের সংগ্রহে পুরুষদের জন্য থাকছে ডেনিম শার্ট, করড শার্ট, কটন শার্ট, প্রিন্টেড শার্ট, ক্যাজুয়াল শার্ট, নরমাল টি-শার্ট, ওভারসাইজড টি-শার্ট, ডেনিম প্যান্ট, এমব্রয়ডারি প্যান্ট, জগার্স প্যান্ট, কারগো প্যান্ট, শর্ট প্যান্ট ও জ্যাকেট।

নারীদের জন্য ‘ঢেউ’য়ের সংগ্রহে থাকছে ফ্যাশন টপস, মিডি ড্রেস, শর্ট শার্ট, ওয়েস্টার্ন শার্ট, লং টপস, শর্ট টপস, টু পিস, বডিকন, লেডিস প্যান্ট, অফ শোল্ডার শার্ট, অফ শোল্ডার টপ্স, স্লিট গাউন, নরমাল গাউন, স্কার্ট, ক্রপ টপ ও ব্লেজার।

কিশোর-কিশোরী থেকে শুরু করে তরুণ-তরুণীরা পরতে পারবেন ‘ঢেউ’য়ের সম্পূর্ণ ওয়েস্টার্ন এই পোশাকগুলো। পোশাকগুলোর দাম নির্ধারণ করা হয়েছে ৭৫০ টাকা থেকে শুরু করে ৩০০০ টাকার মধ্যে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে