রাজশাহীতে নার্সেস আন্ত ক্রিকেট টুর্নামেন্টেের পুরষ্কার বিতরণ

প্রকাশিত: জুন ১৮, ২০২৩; সময়: ১২:১৮ পূর্বাহ্ণ |
খবর > খেলা
রাজশাহীতে নার্সেস আন্ত ক্রিকেট টুর্নামেন্টেের পুরষ্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ডিপ্লোমা নার্সেস স্টুডেন্ট ইউনিয়নের আয়োজনে রাজশাহীস্থ ১৬টি নার্সিং কলেজ ও ইন্সটিটিউটের মধ্যে ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে এম রহমান এবং রানারআপ উদয়ন।

মমতা নার্সিং ইন্সটিটিউট ও বারিন্দ কলেজ অব নার্সিং সায়েন্স শিক্ষার্থীদের ক্রিকেট দল দুটির অভিষেক খেলা দিয়ে মোট ১৬টি কলেজ টিম অংশগ্রহণ করে এ টুর্নামেন্ট। টানা ৫ দিন বিভিন্ন দলের হাড্ডাহাড্ডি লড়াই শেষে ফাইনাল টুর্নামেন্ট উদয়ন নার্সিং কলেজ রানার্সআপ এবং এম রহমান নার্সিং কলেজ চ্যাম্পিয়ান হয়।

চুড়ান্ত পর্বের খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আরএমপি মতিহার জোনের এডিসি ক্রীড়ানুরাগী ব্যাক্তিত্ব একরামুল হক, উদয়ন নার্সিং কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রতিতি দাস। কৃষিবিদ মনিরুজ্জামান বাবুলের সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এর তত্বাবধায়ক সুফিয়া খাতুন, মির্জা নার্সিং কলেজের এমডি মির্জা ফারুক, এম রহমান নার্সিং কলেজের চেয়ারম্যান ড. মাহবুবুর রহমান, মিজানুর রহমান।

এছাড়াও অন্যন্য বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন, মমতা নার্সিং কলেজের এমডি শবনম মুস্তারী মমি, এম রহমান নার্সিং কলেজের অধ্যক্ষ ফেরদৌসি খাতুন ও উপাধ্যক্ষ সায়েরা খাতুন প্রমূখ।

আলোর দিশারী মেডিকেল নার্সিং ও বিশ্ববিদ্যালয় ভর্তিকেচিং এর পৃষ্ঠপোষকতায় ডিপ্লোমা নার্সেস স্টুডেন্ট ইউনিয়ন রাজশাহী জেলা সভাপতি রিয়াজুল ইসলাম ও সহ-সভাপতি সানিউল ইসলাম রিয়েল এর সন্চালনায় ফাইনাল পর্বের খেলায় ম্যান অব দ্যা মেস উদয়নের শাকিল ও ম্যান অব দ্যা সিরিজ এম.রহমানের অভিকে পুরষ্কার তুলেন দেন অতিথিবৃন্দ্ব।

অধুনা সুসজ্জিত নগরীর অগ্রগতিতে সেবা শিক্ষার্থীদের দায়িত্বশীল ও সময়োপযোগী ভুমিকা রাখতে উদাত্ত আহ্বান জানিয়ে বক্তারা নানামুখী দৃষ্টান্ত তুলে ধরেন। রাজশাহীতে মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধীনে নার্সিং এর উচ্চ শিক্ষার দিগন্ত উম্মোচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বিশ্বস্ত ভ্যানগার্ড এএইচএম খায়রুজ্জামান লিটন এর অনবদ্য ভুমিকা তুলে ধরেন কৃষিবিদ মনিরুজ্জামান বাবুল।

খেলার সমাপনী বক্তব্যে তিনি বলেন, সড়ক ও আকাশ পথে সমানতালে রাজশাহীকে নব যোগাযোগের টানেলে সংযুক্ত করার উদাহরণ সৃষ্টি করেছে। আগামী প্রজন্মের কর্মসংস্থানের ইশতেহার বাস্তবায়নে ২১ জুনের নির্বাচনে চলমান উন্নয়নের ধারাবাহিকতার পক্ষে থাকবে পেশাজীবিরা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে