বদলগাছীতে ধানের বীজতলা নষ্টের অভিযোগে শিশু নির্যাতন

প্রকাশিত: জুলাই ১০, ২০২৩; সময়: ১১:৫৫ পূর্বাহ্ণ |
বদলগাছীতে ধানের বীজতলা নষ্টের অভিযোগে শিশু নির্যাতন

নিজস্ব প্রতিবেদক, বদলগাছী : নওগাঁর বদলগাছীতে ধানের বীজতলায় পা দিয়ে নষ্ট করার অভিযোগে ৩ জন শিশুকে শারীরিক নির্যাতন করার অভিযোগ উঠেছে।

শারীরিক নির্যাতনে স্থানীয় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ফারিয়া গুরত্বর আহত হয়ে বর্তমানে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ঘটনায় উজ্জল হোসেন (৪০) নামে একজনকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত উজ্জ্বল হোসেন বদলগাছীর উপজেলার বালুভরা ইউপির দোনইল পশ্চিমপাড়া গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৮ই জুন বিকেল ৫টায় বদলগাছীর বালুভরা ইউপির দোনইল পশ্চিমপাড়া গ্রামের ফারুক হোসেনের মেয়ে ফারিয়া (১২) সহ একই গ্রামের শিশু আব্দুল্লাহ রাফি (১০) ও রাতুল (৮) পার্শ্ববর্তী খোলা মাঠে ঘুড়ি উড়ানোর জন্য যায়।

এসময় একই গ্রামের আনছার আলীর ছেলে জিয়াউর রহমান (মাদ্রাসা শিক্ষক) তার আমন ধানের বীজতলা নষ্ট করার অভিযোগে ফারিয়াকে মারধর করে এবং আব্দুল্লাহ রাফি ও রাতুলকে মারধর করে টেনে হিছরে তার বাড়িতে ধরে নিয়ে যায় এবং ঘরে বন্ধ করে রাখে।

খবর পেয়ে ফারিয়ার বাবা মেয়েকে উদ্ধার করে বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এবং গ্রামের লোকজনদের নিয়ে শিশু দুটিকে উদ্ধার করে। রবিবার ৯ই জুলাই এ ঘটনায় ফারিয়া মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করছেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই ধরনের মারপিটের ঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহূর্তে ঘটে যেতে পারে বড় কোন দুর্ঘটনা।

এ বিষয়ে ফারিয়ার বাবা ফারুক হোসেন সহ এলাকাবাসী জানান, আমার মেয়ে সহ দুই শিশুকে মিথ্যা অভিযোগে মারধর করার পর আমার মেয়ে ফারিয়াকে ঘটনা স্থলে মুমূর্ষু অবস্থায় ফেলে রাখে। আর অপর দুটি শিশুকে টেনে হিঁছড়ে নিয়ে গিয়ে ঐ মাদ্রাসা শিক্ষক জিয়াউর রহমান তার বাড়িতে বন্দি করে রাখে।

অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক জিয়াউর রহমানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তার স্ত্রী বলেন, আমরা এখন নওগাঁ সদর হাসপাতালে আছি।

প্রতিবেশী বেশ কিছু সন্ত্রাসী আমার স্বামীকে অতর্কিত হামলা করে মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়। গুরতর আহত অবস্থায় আমার স্বামীকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে এসেছি।

এ বিষয়ে বদলগাছী থানা অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান বলেন, শিশুকে মারধরের ঘটনায় একটি মামলা হয়েছে। এক জন আসামীকে আটক করা হয়েছে। আসামীকে দুপুরে নওগাঁ জেল হাজতে পাঠানো হবে।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে