রোমান্সে মজলেন ভিনিসিয়ুস, কে এই নারী?

প্রকাশিত: জুলাই ১৯, ২০২৩; সময়: ৩:৪১ অপরাহ্ণ |
খবর > খেলা
রোমান্সে মজলেন ভিনিসিয়ুস, কে এই নারী?

পদ্মাটাইমস ডেস্ক : নতুন মৌসুমের জন্য বেশ শক্তিশালী একটি স্কোয়াড গড়েছে রিয়াল মাদ্রিদ। তালিকায় থাকা কিলিয়ান এমবাপে যোগ দিলেই তাদের ষোলোকলা পূর্ণ হবে।

আগের মৌসুমে আশানুরূপ সাফল্য না পেলেও ব্যক্তিগতভাবে কার্লো আনচেলত্তিকে হতাশ করেননি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিয়ুস জুনিয়র।

এর বাইরে তাকে ঘিরে করা মুষ্টিমেয় দর্শকের বর্ণবাদী আচরণের বিরুদ্ধেও তিনি সবাইকে পাশে পেয়েছিলেন। এবার লম্বা ছুটি পেয়ে তরুণ তারকা মজেছেন রোমান্সে। যা গণমাধ্যমেরও নজর এড়ায়নি।

বর্তমানে যুক্তরাষ্ট্রে প্রাক–মৌসুম সফরে আছে রিয়াল মাদ্রিদ। ছুটি শেষ করে আজই রিয়ালের সঙ্গে যোগ দেবেন ভিনিসিয়ুস। এরই মাঝে তার সঙ্গে এক মেক্সিকান গায়িকার প্রেমের গুঞ্জন উঠেছে।

২৩ বছর বয়সী কেনিয়া ওএসের সঙ্গে তাকে জড়িয়ে প্রতিবেদন করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’। কেনিয়া গুয়াদালাপে ফ্লোরেস ওসুনা ভিডিও ও টিকটক করে প্রথম আলোচনায় আসেন। এছাড়াও স্বাস্থ্যকর খাবার ও কসমেটিকসের ব্যবসা আছে তার।

অবশ্য এবারই প্রথম ভিনিসিয়ুস-কেনিয়ার সম্পর্কের বিষয়টি সামনে আসেনি। কানকুনে দুজনের পরিচয় ২০২১ সালে। এরপর থেকে ইনস্টাগ্রাম ও টিকটকে দুজনে একসঙ্গে ভিডিও বানিয়েছেন। ঘুরতেও গিয়েছেন বিভিন্ন জায়গায়।

এমনকি রিয়াল মাদ্রিদের ম্যাচেও কেনিয়াকে দেখা গেছে গ্যালারিতে। কিছুদিন আগে কেনিয়াকে প্রথমবারের মতো ব্রাজিল ঘুরিয়ে এনেছেন ভিনি।

ওই সময় রিও ডি জেনিরোয় ক্রাইস্ট দ্য রিডিমার ভাস্কর্যের চূড়ায় ওঠে দুজনের ছুটিটা চুটিয়ে উপভোগও করেছেন। পরবর্তীতে সেই সময়ে ব্রাজিলের রাস্তায় দুজনের হাত ধরাধরি করে হাঁটার ছবিও এসেছে স্থানীয় সংবাদমাধ্যমে।

ক্রাইস্ট দ্য রিডিমারে চড়ে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে কেনিয়া লিখেছেন, ‘ব্রাজিল, তোমাকে ভালোবাসি। রিওকেও ভালোবাসি।ভিনিসিয়ুস এই পোস্টের মন্তব্যে সাদা হার্ট–এর ইমোজি পোস্ট করেন।

এর আগে কেনিয়া সংবাদমাধ্যমকে বলেছেন তারা দুজন ‘বন্ধু’ এবং ভিনিসিয়ুস ‘ভালো মানুষ।’ তবে সংবাদমাধ্যম এর মধ্যেও ভালোবাসার অঙ্ক মিলিয়ে নিয়েছে।

ভিনি ও কেনিয়াকে বিভিন্ন জায়গায় হাত ধরাধরি করে ঘুরতে দেখা গেছে। তাতে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিতে কারও অসুবিধা হয়নি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে