পদ্মাটাইমস ও লবঙ্গ পরিদর্শনে আরএমপি কমিশনার

প্রকাশিত: জুলাই ৩০, ২০২৩; সময়: ১২:০৭ পূর্বাহ্ণ |
পদ্মাটাইমস ও লবঙ্গ পরিদর্শনে আরএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর কল্পনার মোড়ে লবঙ্গ চাইনিজ এন্ড ফাস্টফুড পরিদর্শন করেছেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনিসুর রহমান। শনিবার রাতে তিনি লবঙ্গ চাইনিজ এন্ড ফাস্টফুড পরিদর্শন করেন।

রাজশাহী রাইফেল ক্লাবের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে রাত ৯টার দিকে লবঙ্গ চাইনিজ এন্ড ফাস্টফুডে আসেন পুলিশ কমিশনার আনিসুর রহমান। এ সময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রতিষ্ঠানটি প্রোপাইটার এবং মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু। এ সময় লবঙ্গ চাইনিজ এন্ড ফাস্টফুডে কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রাজশাহী রাইফেল ক্লাবের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান শেষে পুলিশ কমিশনার আনিসুর রহমান লবঙ্গ চাইনিজ এন্ড ফাস্টফুড ঘুরে দেখেন এবং এর পরিবেশ ও সুন্দর্য্য দেখে প্রশংসা করেন। এ সময় মহানগর পুলিশের কর্মকর্তারা তার সঙ্গে উপস্থিত ছিলেন।

পুলিশ কমিশনার আনিসুর রহমান আজিজুল আলম বেন্টুর প্রকাশনায় অনলাইন নিউজ পোর্টাল পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম এর কার্যলয় পরিদর্শন করেন। এ সময় তিনি দ্রুত ও বস্তু নিষ্ট সংবাদ প্রকাশের জন্য পদ্মাটাইসের প্রশংসাও করেন। এ সময় উপস্থিত ছিলেন, পদ্মাটাইমসের প্রকাশক আজিজুল আলম বেন্টু, সম্পাদক বদরুল হাসান লিটন।

এর আগে রাজশাহী রাইফেল ক্লাবের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত যোগ দেন ক্লাবের সভাপতি ও মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনিসুর রহমান। রাজশাহী রাইফেল ক্লাব এ অনুষ্ঠানের আয়োজন করে।

রাইফেল ক্লাবের সহসভাপতি গোলাম সারওয়ার স্বপনের সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার আনিসুর রহমানকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। রাইফেল ক্লাবের সহসভাপতি গোলাম সারওয়ার স্বপন ও আজিজুল আলম বেন্টু পুলিশ কমিশনার আনিসুর রহমানকে শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট উপহার দেন।

পরে শুভেচ্ছা বক্তব্যে পুলিশ কমিশনার আনিসুর রহমানের কর্মজীবনের অবদানের কথা তুলে ধরেন এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

রাইফেল ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাইফেল ক্লাবের সহসভাপতি ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, ক্লাবের সাধারন সম্পাদক আ.ন ইশতিয়াক আহমেদ বাবলু।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে