প্রধানমন্ত্রীর জনসভায় অংশ নিচ্ছেন পঞ্চগড়ের ৩০ হাজার নেতা-কর্মী

প্রকাশিত: আগস্ট ২, ২০২৩; সময়: ১২:১৯ অপরাহ্ণ |
প্রধানমন্ত্রীর জনসভায় অংশ নিচ্ছেন পঞ্চগড়ের ৩০ হাজার নেতা-কর্মী

পদ্মাটাইমস ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুর সফর ও জনসভা আজ বুধবার (২ আগস্ট)। আজ রংপুর জিলা স্কুলের মাঠে বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর এ জনসভাকে সফল করতে রংপুরের আটটি জেলার মধ্যে পঞ্চগড়ের ৩০ হাজার নেতা-কর্মী সমাবেশে অংশ নিচ্ছেন। বুধবার ভোর থেকেই বিভিন্ন যানবাহন ভাড়া করে রংপুর যাচ্ছেন তারা। অনেকে আবার মঙ্গলবার রাতেই চলে গেছেন রংপুরে।

বুধবার সকালে পঞ্চগড়ের নেতা-কর্মীদের নিয়ে রংপুর সমাবেশে যাওয়ার প্রাক্কালে রেলমন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম সুজন দেবীগঞ্জে দলীয় নেতা-কর্মীদের শুভেচ্ছা জানান এবং রংপুরের উদ্দেশ্যে যাত্রা করা গাড়িবহরের সকল নেতা-কর্মীদের খোঁজখবর নেন। পরে মন্ত্রীর নেতৃত্বে হাজার হাজার নেতা-কর্মীকে বহনকারী গাড়িবহর পঞ্চগড় থেকে রংপুরের উদ্দেশ্যে রওনা হয়।

তেঁতুলিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান, কৃষক লীগের রিয়াজুল ইসলাম মোল্লাহ ও ছাত্রলীগের মোবারক হোসেন জানান, জাতীয় নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর উত্তরের এই সফর অত্যন্ত গুরুত্বপূর্ণ। তারা রংপুরে মাননীয় প্রধানমন্ত্রীর মহাসমাবেশে অংশ নিতে আজ সকালেই মাইক্রোবাসে রওনা দিয়েছেন।

জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ জানান, আজকের প্রধানমন্ত্রীর রংপুর বিভাগীয় সফর ও জনসভাকে সফল করতে জেলার দুই আসন থেকে প্রায় ৩০ হাজার নেতাকর্মী অংশ নিচ্ছেন।

তাদের যাতায়াতের জন্য দেড় শতাধিক বাস ও বিশেষ ট্রেনের ব্যবস্থা করা হয়েছে। যাদের মাইক্রোবাস ও মোটরসাইকেল রয়েছে তারা সেভাবেই মহাসমাবেশে অংশ নেবেন।

পঞ্চগড় জেলা বাস-মিনিবাস-কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জানান, এ জেলায় দেড় শতাধিক বাস চলাচল করে।

রংপুরের মহাসমাবেশে যোগ দিতে ৯০ শতাংশ বাস ভাড়া নিয়েছেন আওয়ামী লীগের নেতারা। কোন গাড়ি কোথায় অবস্থান নেবে এবং কোথায় থেকে ছাড়বে তার দিকনির্দেশনা দেওয়া হয়।

মঙ্গলবার রাতে জেলা সদর উপজেলার চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি আমিরুল ইসলাম জানান, পঞ্চগড়-১ আসন থেকে ১০ হাজারের বেশি আওয়ামী লীগের নেতা-কর্মী প্রধানমন্ত্রীর সমাবেশে অংশ নিচ্ছেন। এজন্য তাদের জন্য বাসের ব্যবস্থা করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত জানান, নির্বাচনের আগে উত্তরাঞ্চলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর নির্বাচনের অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ মহাসমাবেশকে সফল করতে এ জেলার প্রায় ৩০ হাজার নেতা-কর্মী অংশ নিচ্ছেন।

রংপুর সমাবেশে অংশ নিতে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতা-কর্মীদের জন্য প্রায় দেড় শতাধিক বাস ভাড়া করা হয়েছে।

আর জেলার অনেক নেতা নিজস্ব উদ্যোগে গাড়ি ভাড়া করেছেন। ট্রেন ও বাসের যাত্রীদের (নেতা-কর্মী) জন্য আমি নিজ উদ্যোগে দুপুরের খাবারের ব্যবস্থা করেছি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে