জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গল্প শোনালেন ড. ইউনুস আলী

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৩; সময়: ৫:৩৯ অপরাহ্ণ |
জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গল্প শোনালেন ড. ইউনুস আলী

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর : নওগাঁর রাণীনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে নিজ এলাকাবাসীদের বঙ্গবন্ধুর আত্ম জীবনী ও মুক্তিযুদ্ধের গল্প শোনানো হয়েছে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ -৬, (আত্রাই-রাণীনগর)আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী অতিরিক্ত সচিব (অব:) ও রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কৃষিবিদ ড. ইউনুস আলী প্রামানিক আনুষ্ঠানিকভাবে শোক সভায় এসব গল্প শোনান।

মঙ্গলবার সকালে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন ও দলীয় নেতাকমীদের সাথে পুষ্পস্তবক অর্পণ করে নিজ গ্রামে আসেন ইউনুস আলী।

এরপর তার নিজ জন্মভূমি উপজেলার নিলাম্বরপুর গ্রামে আয়োজিত শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধুর আত্মজীবনী ও মুক্তিযুদ্ধের গল্প শোনান। এছাড়া আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে আবারো নৌকা মার্কায় ভোট প্রদানের আহ্বান জানান তিনি।

সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় গ্রামের পল্লীচিকি’সক মোহাম্মদ আলী, প্রবীণ ব্যক্তি খয়বর আলী, আওয়ামী লীগ নেতা নুরল ইসলাম মন্ডল ও সাবেক অডিট এ্যান্ড একাউন্টস অফিসার ইয়াকুব আলী প্রামানিক শোক সভার আলোচনায় অংশ নেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে