তানোরে সেই গ্রামে পুলিশের অভিযান মাদকসহ গ্রেপ্তার ১

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৩; সময়: ১০:২৩ অপরাহ্ণ |
তানোরে সেই গ্রামে পুলিশের অভিযান মাদকসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরের একটি গ্রামের (২৩টি পরিবারের ২২ টি পরিবার মাদক ব্যবসায়ী) এমন তথ্যের ভিত্তিতে ওই গ্রামে অভিযান চালিয়ে ১শ’ গ্রাম গাঁজাসহ তালিকা ভুক্ত ১ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর নাম শরিফুল ইসলাম (৪৭) সে সরনজাই ইউপির নবনবি পিতা মৃত মসলেম উদ্দীনের পুত্র। সে তানোর থানার তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী।

একই সাথে তানোর থানা পুলিশ ওই গ্রামের প্রতিটি বাড়িতেই অভিযান চালায়। কিন্তু ওই ১টি বাড়ি ছাড়া অন্য কোন বাড়িতেই মাদক পাননি।

বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানার এসআই আলতাব হোসেন সংগীয় ফোর্সসহ লবলবি দক্ষিন পাড়া গ্রামের ২৩ টি বাড়িতে অভিযান চালিয়ে ১ শ’ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেপ্তার করেন।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি (ওসি) আব্দুর রহিম বলেন, আমাদের কাছে তথ্য ছিলো সরনজাই ইউপির লবলবি দক্ষিন পাড়ার ২৩ টি পরিবারের ২২ টি পরিবারই মাদক ব্যবসায়ী।

এমন তথ্যে ভিত্তিতে ওই গ্রামের প্রতিটি বাড়িতে অভিযান চালিয়ে ১ জনকে ১শ’ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হলেও অন্য কোন বাড়িতে মাদক পাওয়া যায়। তিনি বলেন, ওই গ্রামকে মাদক মুক্ত করতে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।
এঘটনায় তানোর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতকে বৃহস্পতিবার দুপুরে পুলিশ স্কটের মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

অপর দিকে পৃথক অভিযানে আদালত কর্তৃক ১ বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামী তানোর পৌর এলাকার রায়তাব বড়শো মহল্লার মৃত জাবেদ আলীর পুত্র আনারুর ইসরাম( ৪৫) কে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, গ্রেপ্তারকৃতদের পুলিশ স্কটের মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি বলেন, তানোরকে মাদক মুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহ রয়েছে।

তিনি বলেন, কোন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী কোন ছাড় দেয়া হবে না। মাদক নির্মুলে নিজ নিজ এলাকার সকল পেশার সকল মানুষকে মাদক ব্যবসায়ীদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতার করার জন্য সকলের প্রতি উদার্থ আহবান জানান ওসি আব্দুর রহিম।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে