শিবগঞ্জে দুটি উন্নয়ন কাজের উদ্বোধন

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৩; সময়: ১:২৪ অপরাহ্ণ |
শিবগঞ্জে দুটি উন্নয়ন কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের চৌকা খড়কপুর হাতে শিংনগর বিওপি ভায়া কুঠির ঘাট রানীনগর পারচৌকা সড়ক উন্নয়ন ও সাতভাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত একতলা ভবনের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে এই সড়ক উন্নয়ন ও নবনির্মিত একতলা ভবনের উদ্বোধন করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি।

এ সময় তিনি বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়ন নিয়ে কাজ করছে। আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় আছে বলে দেশ অনেক এগিয়ে গেছে। সড়ক যোগাযোগে অভূতপূর্ব সাফল্য এনেছে শেখ হাসিনার সরকার। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করছে।

তাই আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার বিজয়ী করতে হবে। এ সময় এলজিইডির শিবগঞ্জ উপজেলা প্রকৌশলী ছাবের আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির আহমেদ মিতু ও যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়াসহ স্থানীয় সরকারি কর্মকর্তা এবং আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে