আগামী নির্বাচনে আওয়ামী লীগের জয়ের বিকল্প নেই : লিটন

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩; সময়: ১০:১৯ অপরাহ্ণ |
আগামী নির্বাচনে আওয়ামী লীগের জয়ের বিকল্প নেই : লিটন

নিজস্ব প্রতিবেদক : আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের জয়ের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ী না হওয়ার কোন কারণ নেই। আওয়ামী লীগ বিজয়ী হলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, রাজশাহীর উন্নয়নও অব্যাহত থাকবে।

আজ বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে “সমকালীন রাজনীতি: আমাদের করণীয়” শীর্ষক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি। সভায় গত ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বিপুল ভোটে পুনরায় মেয়র নির্বাচিত করায় অনুষ্ঠানিকভাবে দলীয় নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন।

রাসিক মেয়র বলেন, ১৯৭৫ সালের পর প্রথমবার ক্ষমতায় এসে ১৯৯৬-২০০১ সাল পর্যন্ত ব্যাপক উন্নয়ন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ১৫ বছরের ধারাবাহিক উন্নয়নে বাংলাদেশ অনেক এগিয়ে গেছে। বিশ্বনেতারাও এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মান করেন।

তিনি আরো বলেন, ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপির আমলে খুন, নির্যাতন, অত্যাচার, জঙ্গিবাদের উত্থান সহ অসংখ্য ঘটনা ঘটেছে। এ বিষয়ে বিএনপি কখনো বলেনি যে তারা ক্ষমতায় আসলে এসব কিছু করবে না। কারণ তারা সত্যিকারের অর্থে এসবের সাথে জড়িত ছিল। বিএনপির দুঃশাসন ভুলে গেলে চলবে না।

খায়রুজ্জামান লিটন বলেন, লন্ডন থেকে তাকের জিয়া বার্তা পাঠাবে, আর তার কথামতো বাংলাদেশে বিএনপি সরকার গঠন হবে, এটি কোন রাজনীতি না। মানুষ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বিএনপি ক্ষমতায় আসবে, এরপর লুণ্ঠুন করবে, তাদের সেই সুযোগ কখনো দেওয়া হবে না।

তিনি আরো বলেন, বিএনপি কখনো বাংলাদেশের ভালো চায় না। মানুষের কল্যান চায় না। নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করা দল বিএনপি।

সভায় সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। সভায় বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, তবিবুর রহমান শেখ। সভা সঞ্চালনা করেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে