মাথা খারাপ হলে মানুষ কটাক্ষ কথা বলে : আসাদ

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৩; সময়: ১০:২৫ পূর্বাহ্ণ |
মাথা খারাপ হলে মানুষ কটাক্ষ কথা বলে : আসাদ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুর উপজেলার আত্রাই বাজারে আওয়ামী লীগের নির্বাচনী নতুন অফিস উদ্বোধন করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক দলীয় মনোনয়ন প্রত্যাশী আসাদুজ্জামান আসাদ।

বুধবার (২৫ অক্টোবর) বিকাল ৪ টার দিকে মোহনপুর বাজারে নতুন উদ্বোধনকৃত অফিসের সামনে থেকে মোটরসাইকেল শোডাইন নিয়ে বিভিন্ন এলাকা ঘুরে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার ঘাসিগ্রাম ইউনিয়নের আত্রাই বাজারে গিয়ে আরেকটি নতুন নির্বাচনী অফিসের উদ্বোধন কালে তিনি তার বক্তব্যে এসব কথা বলেন।

রাজশাহী জেলার আওয়ামী লীগের সাবেক নেতা আসাদুজ্জামান আসাদ বলেন, আমি এখানে আসার আগে অনেকে আমাকে বলে আজ গরম বক্তব্য দিতে হবে, আমি বলি কেন? তাঁরা আমাকে জানায় আমাকে নিয়ে নাকি কটাক্ষ কথা বলা হয়ে থাকে। আমি তাদের বলি, আসলে মানুষের মাথা খারাপ হলে অনেক কথা বলে থাকে, তাই আমাকে নিয়ে কটাক্ষ কথা বলছে। আমি প্রধানমন্ত্রীকে নেতা মানি, বঙ্গবন্ধুর আর্দশে রাজনীতি করার চেষ্ঠা করি। দীর্ঘদিন আওয়ামী লীগ রাজনীতি করার জায়গা থেকে দলীয় মনোনয়ন পাবার আশা করি এর বেশি কিছু নই। এতে করে কোন নেতাকে নিয়ে মন্তব্য করা ঠিক বলে আমি মনে করিনা।

তিনি আরো বলেন, আমাকে অতিথি পাখি বলা হয়। আগে এ আসন ছিলো বাগমারা-মোহনপুর, আর এখন পবা-মোহনপুর। তাহলে আমার বাড়ি পবার ভুগরইলে হলে আমি কি করে অতিথি পাখি হয়। আপনাদের বেশি কিছু বলার নাই আপনারা আমার পাশে থাকেন, আমি সামনে এগিয়ে যাবো ইনশাআল্লাহ।

পরে তিনি প্রধানমন্ত্রীর সারাদেশে উন্নয়ন মূলক কর্মকান্ড নিয়ে বক্তব্য শেষে নৌকা প্রতিকে ভোট চান।

ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবজাল হোসেন বকুল তাঁর সমাপনী বক্তব্যকালে বলেন, আমাদের এই আসন থেকে আয়েন উদ্দিন এমপিকে বিদায় করতে হবে, আর পরবর্তিতে আমাদের আসনের এমপি হিসেবে আমাদের প্রিয় নেতা আসাদুজ্জামান আসাদ ভাইকে জনগণের এমপি হিসেবে নির্বাচিত করতে হবে।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা যুবলীগের সহ-সভাপতি আলমগীর মোরশেদ রঞ্জু, সাবেক উপজেলা আওয়ামী লীগ নেতা এনামুল হক, মোহনপুর উপজেলা কৃষক লীগের সভাপতি জমশেদ আলী, আওয়ামী লীগ নেতা সুলতানসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের দুই শতার্ধিক নেতা-কর্মীরা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে