পাবনা ২ আসনের এমপি পদপ্রার্থী সম্রাটের মোটরসাইকেল শোভাযাত্রা

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২৩; সময়: ৮:১৬ অপরাহ্ণ |
পাবনা ২ আসনের এমপি পদপ্রার্থী সম্রাটের মোটরসাইকেল শোভাযাত্রা

এম এ আলিম রিপন, সুজানগর : পাবনা-২ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় দপ্তর উপ-কমিটির সাবেক সদস্য সম্রাট ইমরান সিরাজ ৭ শতাধিক গাড়িবহর নিয়ে বিশাল শোভাযাত্রা করেছেন। রবিবার সকালে চিনাখড়া থেকে এই শোভাযাত্রা বের হয়।

এ সময় বিভিন্ন এলাকা থেকে থেকে শত শত মোটরসাইকেল নিয়ে অসংখ্য নেতাকর্মী জড়ো হতে থাকে। পরে সেখান থেকে মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে পৌরসভাসহ সুজানগর উপজেলার ভাঁয়না, সাতবাড়িয়া, মানিকহাট, নাজিরগঞ্জ, হাটখালী, রাণীনগর, আহমদপুর, তাঁতিবন্দ, দুলাই, সাগরকান্দি, বেড়া উপজেলার আমিনপুর থানার মাসুন্দিয়া,ঢালারচর,রুপপুর, জাতসাকিনিয়াসহ পাবনা-২ সংসদীয় আসনের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় অংশ নেওয়া আ.লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা জানান, পাবনা-২ আসনের সাধারণ মানুষের আস্থার প্রতীক সম্রাট ইমরান সিরাজ বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন, তিনি উপজেলার দুলাই ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সদস্য, পাবনা সরকারি এডওয়ার্ড বিশ^বিদ্যালয় কলেজ শাখার যুগ্ন আহ্বায়ক(সম্মেলন প্রস্তুতি কমিটি), কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি,আওয়ামীলীগ কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক সহ গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন ।

নির্বাচনী এলাকার আওয়ামীলীগের নেতাকর্মীদের সার্বক্ষণিক খোঁজখবর রাখাসহ নির্বাচনী এলাকার বিভিন্ন উন্নয়ন,সমাজ সেবা, ও ক্রীড়া ও সামাজিক-সাংস্কৃতিক কর্মকান্ডে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে সম্পৃক্ত রেখে চলেছেন। ফলে নির্বাচনী এলাকা জুড়ে আ.লীগের নেতাকর্মীসহ সাধারণ মানুষের মধ্যে তার একটা পরিচ্ছন্ন ও নিজস্ব ব্যক্তি ইমেজ তৈরি হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা সম্রাট ইমরান সিরাজকেই মনোনয়ন দেবেন বলেও প্রত্যাশা রাখেন তারা। এ সময় সরকারের উন্নয়ন ও সফলতা সাধারণ ভোটারদের সামনে তুলে ধরে সম্রাট ইমরান সিরাজ বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগকে আবারও বিজয়ী করতে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেবার আহ্বান জানান ।

এছাড়া বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে মনোনয়ন প্রত্যাশা রেখে তিনি বলেন, পাবনা-২ নির্বাচনী এলাকার গরীব ও অসহায় মানুষের পাশে থেকে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। তাই আমি আশা রাখি প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে পাবনা-২ আসনের নৌকার মনোনয়ন দেবেন। আর আওয়ামীলীগের মনোনয়ন পেলে বিজয়ী হবেন এবং তিনি তার সকল যোগ্যতা ও দক্ষতা দিয়ে নির্বাচনী এলাকার অবহেলিত জনগণের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করবেন ।

শোভাযাত্রায় সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও দুলাই ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর রাব্বিউল ইসলাম সীমান্ত, দুলাই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শরিফুল ইসলাম, আমিরুল মেম্বরসহ পাবনা-২ আসনের বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের অসংখ্য দলীয় নেতাকমী অশগ্রহণ করেন। উল্লেখ্য এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে এম.বি.এ সম্পন্ন করা সুজানগর উপজেলার দুলাই ইউনিয়নের চিনাখড়া গ্রামের মেধাবী কৃতি সন্তান সম্রাট ইমরান সিরাজের পিতা সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও দুলাই মডেল ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত সফল চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান।

সম্রাট ইমরান সিরাজের আপন ভাই সেলিম রেজা সুইট পাবনা জেলা আওয়ামীলীগের সদস্য। তার চাচা প্রয়াত আলহাজ¦ দেলোয়ার হোসেন ছিলেন সুজানগর উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সহ সভাপতি এবং সম্রাট ইমরান সিরাজের চাচাতো ভাই ছিলেন সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে