ডলি সায়ন্তনী অসুস্থ

প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩; সময়: ১১:৫৩ পূর্বাহ্ণ |
খবর > বিনোদন
ডলি সায়ন্তনী অসুস্থ

পদ্মাটাইমস ডেস্ক : পাবনা -২ আসনের (সুজানগর-বেড়ার একাংশ) বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) মনোনীত প্রার্থী সংগীতশিল্পী ডলি সায়ন্তনী অসুস্থ হয়ে পড়েছেন। এ কারণে বুধবার (২০ ডিসেম্বর) নির্বাচনী প্রচার প্রচারণায় নামতে পারছেন না তিনি।

গত ১৮ ডিসেম্বর (সোমবার) পাবনা জেলা প্রশাসকের কার্যালয় থেকে দলীয় প্রতীক বুঝে নিয়ে নিজের সংসদীয় আসনে ফিরে যান তিনি৷ তার দলীয় প্রতীকের নাম নোঙ্গর। এরপর বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়েন তিনি।

জানা গেছে, প্রতীক পেয়ে প্রথমদিনেই তার নিজের সংসদীয় আসন সুজানগর ও বেড়ার বিভিন্ন অংশে সাধারণ মানুষদের দুয়ারে দুয়ারে গিয়ে ভোট প্রার্থনা করেন ডলি সায়ন্তনী। তবে সেদিনই ভোট চাওয়া শেষে নিজের বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পড়েন তিনি। এ কারণে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ও বুধবার (২০ ডিসেম্বর) নির্বাচনী প্রচার প্রচারণা করতে পারছেন না তিনি।

মোবাইল ফোনে ডলি সায়ন্তনী জানান, প্রতীক বরাদ্দ হওয়ার পর প্রথম দিনেই আমার সমর্থকদের নিয়ে প্রচার প্রচারণায় নেমে যাই। প্রচারণায় অবশ্য সাধারণ মানুষদের ভালো সাড়া পেয়েছিলাম। তবে প্রচারণা শেষ করে বাড়ি ফিরে অসুস্থ হয়ে যাই। পরে বুঝতে পারি শরীরের জ্বর, ঠান্ডা লেগেছে। এ কারণে ১৯ ডিসেম্বর নির্বাচনী প্রচার-প্রচারণা করতে বাহিরে যেতে পারিনি। এখনো শরীর অসুস্থ আছে এ কারণে আজও বের হতে পারব না৷
শরীর সুস্থ হলে আগামী ২২ ডিসেম্বর থেকে আবার মাঠে নামব।

এ দিকে ডলি সায়ন্তনীর সুস্থতা কামনা করেছেন পাবনা-২ আসনের সাধারণ ভোটাররা। তারা বলেন, আমরা গানের পর্দায় ডলি সায়ন্তনীকে দেখেছি। কখনো ভাবতেই পারেনি এ রকম একটা মানুষের সঙ্গে আমরা চলাফেরা করতে পারব৷ এত বড় মাপের মানুষ আমাদের সঙ্গে এসে মিশছেন ও চলাফেরা করছেন, আমরা ভাবতেই পারছি না।

তারা আরও জানান, ডলি সায়ন্তনী অনেক ভালো মনের মানুষ। আমাদের মত সাধারণ মানুষদের সঙ্গে মিশছেন। তিনি আমাদের অনেক ভালো ভালো প্রতিশ্রুতি দিয়েছেন। তার অসুস্থতার খবর শুনে খারাপ লাগছে। ডলি সায়ন্তনী আপা যেন দ্রুত সুস্থ হয়ে আবার সাধারণ মানুষদের সঙ্গে মিশতে পারেন এই কামনা করছি।

এর আগে গত ৩ ডিসেম্বর ক্রেডিট কার্ড সংক্রান্ত খেলাপি ঋণ জটিলতায় ডলির প্রার্থিতা বাতিল করেন জেলা রিটার্নিং অফিসার। ঋণ পরিশোধ করে ইসিতে আপিল করলে গত ১০ ডিসেম্বর প্রার্থিতা ফিরে পান ডলি সায়ন্তনী।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে