নৌকায় ভোট চেয়ে গণসংযোগ বাদশার

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩; সময়: ৭:১৫ অপরাহ্ণ |
নৌকায় ভোট চেয়ে গণসংযোগ বাদশার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী-২ আসনে ১৪ দল মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেছেন, এই নৌকা বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও জনগণের নৌকা। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। তাই কোনো ষড়যন্ত্র,‌‌ সন্ত্রাস ও নৈরাজ্য নৌকার সুনিশ্চিত বিজয় ঠেকাতে পারবে না। মহান মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক,‌ উন্নত ও সমৃদ্ধ রাজশাহী গড়তে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

সোমবার বিকালে নগরীর রেশমপট্টি থেকে শুরু করে ঘোড়ামারা, বোয়ালিয়া থানার মোড়, কুমারপাড়া হয়ে বড় মসজিদ পর্যন্ত গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

টানা তিনবারের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, রাজশাহী শহরের প্রত্যেকটি পাড়া-মহল্লায় নৌকা মার্কার জোয়ার বইছে। নির্বাচনে যদি সাধারণ জনগণ সুষ্ঠুভাবে ভোটকেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন, তাহলে গত তিন বারের মতো এবারও নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না। আমাদের কাজ হলো ভোটারের কাছে গিয়ে তাদের উদ্বুদ্ধ করে ভোটকেন্দ্রে নিয়ে আসা। নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য মানুষ প্রস্তুত হয়ে বসে আছে। তারা জননেত্রী শেখ হাসিনার জন্য নৌকায় ভোট দেবে। বিগত দিনে যে কাজগুলো অসমাপ্ত থেকে গেছে; সবার পরামর্শ ও সহযোগিতা নিয়ে আমি সেই কাজগুলো শেষ করতে চাই।

বিএনপি-জামায়াত নির্বাচনে অংশগ্রহণ না করে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে মন্তব্য করে কেন্দ্রীয় ১৪ দলের অন্যতম এই নেতা বলেন, আমাদের মূল রাজনৈতিক লড়াই হচ্ছে স্বাধীনতাবিরোধী ও মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াই। যারা দেশ ও দেশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করতে চায়, আমাদের লড়াই তাদের বিরুদ্ধে। আমরা এই নির্বাচনে বিপুল সংখ্যক ভোটারকে ভোটকেন্দ্রে উপস্থিত করতে চাই। বিএনপি-জামায়াত নির্বাচনে অংশগ্রহণ না করে ষড়যন্ত্র করছে। সাধারণ ভোটারদের নির্বাচনে ভোট দানে নিরুৎসাহিত করছে। সব ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী ৭ জানুয়ারি আমাদের নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

গণসংযোগকালে এমপি ফজলে হোসেন বাদশার সঙ্গে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, ছাত্র ও যুব সংগঠনের নেতৃবৃন্দসহ সাধারণ জনতা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে