রাজশাহী-২ আসনে উন্নয়নের জন্য কাঁচি মার্কায় ভোট দিন: অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৪; সময়: ৮:১৬ অপরাহ্ণ |
রাজশাহী-২ আসনে উন্নয়নের জন্য কাঁচি মার্কায় ভোট দিন: অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা

নিজস্ব প্রতিবেদক : আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশাকে জয়যুক্ত করার লক্ষ্যে গণসংযোগ ও প্রচার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ জানুয়ারি) নগরীর ৪, ৫, ৭ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকাসহ বেশকিছু শ্রমিক সংগঠনের সদস্যদের মাঝে গণসংযোগ, প্রচার-মিছিল ও মহিলা সামবেশ করা হয়।

এ সময় কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বলেন, বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় এখন ‘স্মার্ট বাংলাদেশ’র স্বপ্ন দেখাচ্ছেন। আর সেই স্বপ্নের সারথি হয়ে রাজশাহী সিটি মেয়র কাজ করে যাচ্ছে। রাজশাহীকে স্মার্ট করতে রাজশাহী-২ (সদর) আসনেও সেই স্বপ্নের সারথি প্রয়োজন। জনবিচ্ছিন্ন কোন নেতা প্রধানমন্ত্রীর সেই স্বপ্নের সারথি হতে পারে না। একারণেই ঘরে ঘরে কাঁচি প্রতীকের গণজোয়ার। উন্নয়নের জন্যই মানুষ কাঁচি প্রতীকের পক্ষে।

তিনি আরও বলেন, উন্নয়ন ও নেতৃত্ব একে অপরের পরিপূরক। দুইটির কার্যকর সমন্বয় ছাড়া রাজশাহীর কাঙ্খিত উন্নয়ন বাঁধাগ্রস্ত হবে। বিগত যিনি এমপি ছিলেন তিনি এর বড় উদাহরণ। যেটি রাজশাহীর সর্বস্তরের মানুষ বুঝতে পেরেছে। জোটের কারণে রাজশাহী থেকে নৌকা ছিনতাই হয়ে গেছে। নৌকা ছিনতাই করে আর ফুঁটো করতে দেয়া হবে না। একারণেই রাজশাহী মহানগর আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে। আগামী ৭ তারিখ কাঁচি প্রতীকের ভোট বিপ্লব কোন ষড়যন্ত্রই রুখতে পারবে না।

এদিন সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত অনুষ্ঠিত নগরীর বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ, প্রচার মিছিল ও মহিলা সমাবেশের প্রতিটি জায়গায় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী, সমর্থকসহ সাধারণ ভোটারদেরও ব্যাপক উপস্থিতি দেখা যায়।

গণসংযোগে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সদস্য মো. নজরুল ইসলাম তোতা, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আশরাফুল ইসলাম বাবু, নেসকো শ্রমিক লীগের সভাপতি শ্রী প্রভাস কুমার আচার্য, সাধারণ সম্পাদক আব্দুস সোহেল, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. হুমায়ন কবির লালু, সাধারণ সম্পাদক মো. মাহবুব আলী, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক আনসারুল হক খিচ্চু, মহানগর যুব মহিলালীগের সাধারণ সম্পাদক নাহিদ আক্তার মিতু, মহিলা লীগের সদস্য ইসমত আরা, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ফিরোজ কবির মুক্তা, ৪ নম্বর ওয়ার্ড যুব মহিলালীগের সাধারণ সম্পাদক জরিনা বেগম, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. লাউসান আলী, সাধারণ সম্পাদক তানজিল আহমেদ দুলাল, ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক বাচ্চা আলাম বাচ্চু, ওয়ার্ড মহিলা লীগের সভাপতি মোসা. লাইলী, রাজপাড়া ছাত্রলীগের সভাপতি মো. নাবিল হাসানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে