চার ঘণ্টার দুর্বিষহ অভিজ্ঞতার কথা জানালেন রাধিকা

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৪; সময়: ৩:৪২ অপরাহ্ণ |
খবর > বিনোদন
চার ঘণ্টার দুর্বিষহ অভিজ্ঞতার কথা জানালেন রাধিকা

পদ্মাটাইমস ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাধিকা আপ্তে। বিমানবন্দরে চার ঘণ্টার দুর্বিষহ এক অভিজ্ঞতার কথা জানিয়েছেন তিনি। শনিবার (১৩ জানুয়ারি) ভারতের মুম্বাই বিমানবন্দর থেকে ইনস্টাগ্রামে নিজের কিছু ছবি ও ভিডিও পোস্ট করে ভয়াবহ অভিজ্ঞতার কথা জানান তিনি।

রাধিকা জানান, মুম্বাই বিমানবন্দর থেকে সকাল সাড়ে আটটায় উড়াল দেওয়ার কথা ছিল রাধিকার। কিন্তু সেই বিমান বেলা ১১টা বেজে গেলেও আসেনি। রাধিকাসহ বিমানের অন্য সব যাত্রীদের এয়ারব্রিজে নিয়ে যাওয়া হয়। সেখানেই লকড অবস্থায় কাটাতে হয় দীর্ঘ সময়। সেখানে ছিল না পানি খাওয়ার ব্যবস্থা। শুধু তাই নয় টয়লেটের ব্যবস্থাও ছিল না সেখানে। বিমানবন্দরের কর্মীরাও এ বিষয়ে কাউকেই সাহায্য করতে পারেননি।

অভিনেত্রী জানান, সেখানে যাত্রীদের মধ্যে অনেক শিশুও ছিল এবং অনেক বর্ষীয়ান মানুষও ছিলেন।

এ ঘটনার পর এয়ারলাইন্সের নাম না নিয়ে অভিনেত্রী ইনস্টাগ্রামে নিজের বিরক্তির কথা তুলে ধরেন। রাধিকা লেখেন, আমাকে এটা পোস্ট করতেই হলো। আমার আজ সকালে একটা ফ্লাইট ছিল ৮.৩০ এ। এখন ১০টা ৫০ বাজে। এখনও বিমান আসেনি। কিন্তু বিমানের তরফ থেকে জানানো হয়েছে যে খুব শিগগিরই বিমান আসবে আর তাই সমস্ত যাত্রীকে এয়ারব্রিজে নিয়ে যাওয়া হয় এবং সেখানে লক করে দেওয়া হয়।

রাধিকা আরও জানান, কেউই ঠিকমত জানতেন না কেন বিমান এত দেরি করছে। এমনকি বিমানবন্দরের কর্মীদের কাছেও নাকি এ ব্যাপারে সঠিক তথ্য ছিল না। ক্রিউদের মধ্যে অনেকেরই শিফট শেষ হয়ে গিয়েছে, নতুন ক্রিউ সদস্য না আসা পর্যন্ত তারা অপেক্ষা করছে।

পোস্টে রাধিকা জানান, এক নারী ক্রিউর কাছে গিয়ে তিনি জানতে পারেন দুপুর ১২টা পর্যন্ত এভাবেই তাদের অপেক্ষা করতে হবে। সবশেষে রাধিকা বিরক্তিভরে লেখেন, নো ওয়াটার, নো লু। থ্যাংকস ফর দ্য ফান রাইড।

তবে সেই ফ্লাইটটি পরে এসেছিল কিনা, যাত্রীদের কারও কোনও সমস্যা হয়েছিল কিনা সে ব্যাপারে রাধিকা আর কিছু জানাননি। এদিকে সদ্য মুক্তিপ্রাপ্ত মেরি ক্রিসমাস ছবিতে বিজয় সেতুপতি, ক্যাটরিনা কাইফের সঙ্গে রাধিকা আপ্তেকেও দেখে গেছে ক্যামিও চরিত্রে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে