বাগাতিপাড়ায় চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার অভিযোগ

প্রকাশিত: মে ২, ২০২৪; সময়: ১১:০৪ পূর্বাহ্ণ |
বাগাতিপাড়ায় চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিকের ওপর হামলার ঘটনা ঘটেছে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার সোনাপুর বাজার এলাকায় তার ওপর হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। হামলার শিকার চেয়ারম্যান প্রার্থী এ,এস,এম জাহাঙ্গীর হোসেন উপজেলার সাইলকোনা এলাকার খোয়াজ উদ্দিন মন্ডলের ছেলে এবং উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক।

আহত জাহাঙ্গীর হোসেন জানান, গতকাল বুধবার সন্ধ্যার দিকে উপজেলার সোনাপুর বাজারে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন। এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতা ও প্রতিদ্বন্দ্বি প্রার্থী শরিফুল ইসলামের সমর্থক আরশেদ আলীকে একটি দোকানে বসে থাকতে দেখে তার সাথে সাক্ষাৎ করতে যান।

এসময় আরশেদ ও তার কয়েকজন সহযোগী চেয়ার তুলে আমার উপর হামলা করেন। এতে তিনি রক্তাক্ত জখম হন। পরে পুলিশ তাকে উদ্ধার করে।

আহত জাহাঙ্গীর হোসেন মানিকের ভাই ফাগুয়াড়দিয়াড় ইউপি চেয়ারম্যান এসএম লেলিন জানান, বুধবার সন্ধ্যায় মানিক ভাই ওই বাজারে প্রচারণা চালাচ্ছিলেন।

এসময় প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম শরিফের কর্মী-সমর্থকরা আমার ভায়ের উপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে নাটোর সদর হাসপাতালে নেয়া হয়।

অভিযুক্ত আরশেদ আলী জানান, আমার বিরুদ্ধে আনা অভিযোগ অসত্য এবং ভিত্তিহীন। আমরা সন্ধ্যার দিকে কয়েকটা চেয়ার ভাড়া নিয়ে সোনাপুর বাজারে এক দোকানে বসে আমাদের প্রার্থী শরিফুলের বিষয় কথা বলছিলাম। এসময় জাহাঙ্গীর এসে আমাদের কাছে ভোট প্রার্থনা করে।

আমি তার সাথে হ্যান্ডশেক করি এবং বলি যে, আমরা শরীফুলের সমর্থক আমাদের কাছে ভোট প্রার্থনা করার দরকার নাই। তিনি বিদায় নিয়ে বাইরে চলে যান।

জাহাঙ্গীর বিদায় নিয়ে বাহিরে যাওয়ার পর হৈচৈ শুনতে পাই। আমি শারীরীকভাবে অসুস্থ থাকায় দোকান ঘরের বাহিরে যায়নি।

এবিষয়ে জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে হামলার বিষয় জানতে চাওয়া হলে তিনি বিএনপির কোন প্রার্থী এই প্রহসনের নির্বাচনে অংশ নিচ্ছেনা।

তাই বিএনপির কোন প্রার্থী থাকার কথা নয়। যারা নির্বাচনে অংশ নিচ্ছেন তাদেরকে বিএনপি থেকে বহিস্কারের সিদ্ধান্ত আগেই জানিয়ে দেয়া হয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার ওসি নান্নু খান জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনার বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বি) মাসুদুর রহমান বলেন, নির্বাচনের সুষ্ঠু পরিবেশে বিঘ্নকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে