ধামইরহাট উপজেলা পরিষদ নির্বাচনে জয়ের সম্ভাবনা আজাহার আলীর

প্রকাশিত: মে ৭, ২০২৪; সময়: ৫:২৪ অপরাহ্ণ |
ধামইরহাট উপজেলা পরিষদ নির্বাচনে জয়ের সম্ভাবনা আজাহার আলীর

নিজস্ব প্রতিবেদক, ধামইরহাট : প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে আগামী ৮ মে ধামইরহাট উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এই নির্বাচনে ব্যাপক ভোটের ব্যবধানে আজাহার আলী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে মনে করেন সুধীমহল।

স্থানীয় এই নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বর্তমান চেয়ারম্যান আজাহার আলী ‘আনারস’ মার্কা নিয়ে, পাগল দেওয়ান সিনিয়র ফাজিল মাদ্রাসার সহকারি অধ্যাপক আ ন ম আফজাল হোসেন ‘কাপ পিরিচ’ মার্কা নিয়ে এবং জাহানপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ওসমান আলী ‘ঘোড়া’ মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রার্থীগণ মাইকে হিন্দি-বাংলা ইত্যাদি গানের সুরে সুরে অনুনয়-বিনয়ের সাথে নিজেকে যোগ্য ও ভালো মানুষ বলে দাবি করে ভোটের প্রচার-প্রচারণায় ভোট প্রার্থনা চালিয়ে যাচ্ছেন।

গ্রাম পর্যায়ে সাধারণ ভোটারের নিকট জিজ্ঞেস করলে আনারস মার্কার প্রার্থী আজাহার আলীই জনপ্রিয়তায় ও গ্রহণযোগ্যতায় অনেক এগিয়ে আছে বলে দাবি করেন।

তাহেরপুর নয়াপাড়া গ্রামের আইনুল হোসেন ও সাখাওয়াত হোসেন কাজি দাবি করেন, আনারস মার্কার প্রার্থী ব্যাপক ভোটে বিজয় অর্জন করবে, তার দায়িত্বকালীন সময়ে উপজেলার প্রতিটি গ্রামে উন্নয়নের ছোয়া লেগেছে।’

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার আনিছার রহমান বলেন, ‘ভোটারদের নির্বিঘ্নে ভোট প্রদানের পরিবেশ নিশ্চিত করা হয়েছে, পর্যাপ্ত আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়োগ হওয়ায় কোন বিশৃঙ্খলার কোন সুযোগ নেই, আশা করছি সুষ্ঠুু পরিবেশেই ভোট অনুষ্ঠিত হবে, বুধবার ভোট গ্রহণে মালামাল প্রিজাইডিং অফিসারের মাধ্যমে কেন্দ্রে পাঠানো হয়েছে।’

এদিকে দিনের বেলা প্রকাশ্যে মাইকে, পথসভায়, উঠান বৈঠকে প্রচার প্রচারনা ছাড়াও প্রার্থীরা মহিলা গ্রুপের মাধ্যমে সকাল সন্ধ্যা পাড়ায়-মহল্লায় নিজ নিজ পছন্দের প্রার্থীর ভোট প্রার্থনা করছেন।

সকলের দাবির সমাধান আসবে ৮ মে বুধবার ভোটারদের ভোট প্রদানের মাধ্যমে। উল্লেখ্য, উপজেলার ৫৩ টি কেন্দ্রের ৪০৪ টি বুথে ১ লক্ষ্য ৫৯ হাজার ২৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সিদ্ধান্ত দেবে কে হাসবে শেষ হাসি, কে পড়বে জয়ের মালা।

এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয় নেতা সোহেল রানা, যুবলীগ নেতা মাজেদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে নারী ভোটারদের প্রাণ আনজুয়ারা বেগম ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা এক্কা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে