বিজয়ী প্রার্থীর সমর্থককে মারপিট করায় পরাজিত প্রার্থী গ্রেপ্তার

প্রকাশিত: মে ১০, ২০২৪; সময়: ৩:১৯ অপরাহ্ণ |
বিজয়ী প্রার্থীর সমর্থককে মারপিট করায় পরাজিত প্রার্থী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরে বিজয়ী প্রার্থীর সমর্থককে তুলে নিয়ে গিয়ে মারপিট করার অভিযোগে পরাজিত চেয়ারম্যান প্রার্থী জামিল হোসেন মিলন ও তার গাড়ি চালক বাশারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রথম দফায় অনুষ্ঠিত নাটোর সদর উপজেলা পরিষদের বিজয়ী চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলাম রমজানের সমর্থক রুবেল হোসেনকে উঠিয়ে নিয়ে গিয়ে মারপিট করার অভিযোগ এনে সদর থানায় মিলনসহ ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন আহত রুবেলের পিতা আলম গাজী।

ওই মামলা দায়েরের পর পুলিশ বৃহস্পতিবার রাতে শহরের হাফরাস্তা তালতলা এলাকার নিজ বাড়ি থেকে মিলনকে গ্রেপ্তার করে। জামিল হোসেন মিলন ৮ মে সদর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতিকে অংশ নিয়ে পরাজিত হন।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ নির্বাচনের নব-নির্বাচিত চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের কাপ পিরিচ মার্কায় ভোট করেন তালতলা হাফরাস্তা এলাকার আলম গাজীর ছেলে রুবেল।

এতে ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার রাত ৯টার দিকে পরাজিত চেয়ারম্যান প্রার্থী জামিলুর রহমান মিলন ও তার সমর্থকরা রুবেলকে বাড়ি থেকে তুলে নিয়ে যান মিলনের চেম্বারে।

সেখানে বেধড়ক মারপিট করা হয় রুবেলকে। এসময় হাত, পা ও মাথায় গুরুতর জখম করা হয়। নাটোর ডিবি ও সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিলনের চেম্বার থেকে রুবেলকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

বিজয়ী প্রার্থী শরিফুল ইসলাম রমজান বলেন, একজন প্রার্থী কর্তৃক নির্বাচন পরবর্তী এধরনের সহিংসতা কোনভাবেই মেনে নেয়া যায় না। তিনি ও তার সমর্থকরা আমার এক সমর্থককে তুলে নিয়ে গিয়ে মারধর করে জখম করেছেন।

পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। তিনি এ ঘটনায় জড়িত দোষীদের যথোপযুক্ত বিচারের দাবি জানান।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মিলনকে প্রধান আসামী করে ১২জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছেন ভুক্তভোগির পিতা। সেই মামলায় মিলন ও তার গাড়ী চালককে গ্রেপ্তার করা হয়েছে। মামলায় অভিযুক্ত অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে দুপুর ২টার দিকে গ্রেপ্তারকৃত পরাজিত চেয়ারম্যান প্রার্থী জামিল হোসেন মিলন ও তার গাড়ি চালক বাশারকে নাটোরের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শানু আকন্দের আদালতে সোপর্দ করা হয়।

এসময় তাদের জামিনের আবেদন জানানো হলে আদালতের বিচারক শুনানী শেষে জামিল হোসেন মিলন ও তার গাড়ি চালক বাশারের জামিন মঞ্জুর করেন।

আদালতের জিআরও (পুলিশ পরিদর্শক) খাদেমুল ইসলাম গ্রেপ্তারকৃতদের জামিন মজুরের বিষয়টি নিশ্চিত করেন।

 

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে