সিলেটে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, মোটরসাইকেলে আগুন

প্রকাশিত: মে ২১, ২০২৪; সময়: ৮:৫১ পূর্বাহ্ণ |
সিলেটে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, মোটরসাইকেলে আগুন

পদ্মাটাইমস ডেস্ক : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজের অনুসারীদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই জন আহত হয়েছেন। এসময় একটি প্রাইভেটকার ভাঙচুর ও তিনটি মোটরসাইকেলে আগুন দেওয়া হয়।

সোমবার (২০ মে) রাত ১০টা থেকে ১১টা পর্যন্ত কয়েক দফায় এ সংঘর্ষ হয়।

সংঘর্ষে আহতরা হলেন- রোহান (৩৮) ও রাজু (২৪)। বর্তমানে তারা সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম।

স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজের অনুসারী সিলেট সিটি কর্পোরেশনের ২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি পিয়াং সোম ও সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদের অনুসারী রোহানের মধ্যে বিরোধ চলছিল।

এর জের ধরে রাত পৌনে ১০টার দিকে হাউজিং স্টেট এলাকায় একটি প্রাইভেটকার ভাঙচুরের ঘটনা ঘটে। পরে রাত ১০টার দিকে রোহানসহ তার কর্মী-সমর্থকরা নগরীর দাঁড়িয়াপাড়া এলাকায় মোটরসাইকেলে করে এলে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া এবং ইটপাটকেল নিক্ষেপ ও সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় রোহানের কর্মী-সমর্থকদের তিনটি মোটরসাইকেল আটকে আগুন ধরিয়ে দেওয়া হয়। সংঘর্ষে রোহান ও রাজু নামের দুজন আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ ও মহানগরের সাধারণ সম্পাদক নাঈম আহমদ জানান, তারা কমিটি পূর্ণাঙ্গ করার জন্য কেন্দ্রীয় নেতাদের সঙ্গে সাক্ষাৎ করতে ঢাকায় অবস্থান করছেন। সিলেটে দুই পক্ষের মধ্যে ঝামেলার বিষয়টি শুনেছেন। বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

সেখান থেকে দগ্ধ তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। সংঘর্ষে দুজন আহত হয়েছে। এ ব্যাপারে কোনো পক্ষ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে