দুর্গাপুরে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান

প্রকাশিত: মে ২৩, ২০২৪; সময়: ১০:৫৮ পূর্বাহ্ণ |
দুর্গাপুরে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর :  ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচন শেষ হয়েছে মঙ্গলবার। এই নির্বাচনে বিশাল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক শরিফুজ্জামান শরিফ।

বুধবার বিকেলে নেতাকর্মীদের সাথে মতবিনিময়ের জন্য দুর্গাপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজন করা হয় মতবিনিময় সভা। এ সময় নানা শ্রেণি-পেশার মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎকালে ফুলেল শুভেচছায় সিক্ত হন নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান শরিফ।

এ সময় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা নেতাকর্মীরা ফুল ও মিষ্টি নিয়ে নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান শরিফের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। নেতাকর্মীদেরও মিষ্টিমুখ করান শরিফুজ্জামান শরিফ।

মতবিনিময় সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান শরিফ বলেন, আপনারা ভোট দিয়ে আমাকে বিশাল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত করে ভালোবাসার যে প্রমাণ দিয়েছেন তার প্রতিদানে আমার বাঁকী জীবন আপনাদের কল্যাণে নিয়োজিত রাখবো। এ বিজয় আমার একার না। এটা আপনাদের বিজয়, সমগ্র দুর্গাপুরবাসীর বিজয়। আপনারা যে কোনো প্রয়োজনে, যে কোনো সময় আমার কাছে আসবেন। আমি চেষ্টা করবো আপনাদের সাথে-পাশে থাকার।

এ সময় উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুজ্জামান শরিফ ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোজাম্মেল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি আজাহার আলী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

উল্লেখ্য, মঙ্গলবার উপজেলা পরিষদের নির্বাচনে বিশাল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক শরিফুজ্জামান শরিফ, ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুল কাদের মন্ডল ও সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বানেছা বেগম।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে