অভিনেত্রীর ওপর বন্দুক হামলা, অভিযোগের তীর স্বামীর দিকে

প্রকাশিত: মে ২৭, ২০২৪; সময়: ১:৪১ অপরাহ্ণ |
খবর > বিনোদন
অভিনেত্রীর ওপর বন্দুক হামলা, অভিযোগের তীর স্বামীর দিকে

পদ্মাটাইমস ডেস্ক:  পাকিস্তানের সাবেক মডেল ও অভিনেত্রী জয়নব জামিলের ওপর বন্দুক হামলা চালায় দুর্বৃত্তরা। এতে গুরুতর আহত হয়েছেন তিনি। গত ২২ মে লাহোরে অভিনেত্রীর গাড়িতে হামলা চালিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় মুখোশধারীরা।

এদিকে বন্দুক হামলার এই ঘটনায় তার স্বামী জড়িত রয়েছেন বলে দাবি করেন জয়নব জামিল। পাকিস্তানের একটি গণমাধ্যমে অভিনেত্রী বলেন, আমি সোশ্যাল মিডিয়া ব্যবহার করি। যেটা আমার স্বামীর পছন্দ নয়. মূলত এটি ব্যবহার নিয়ে বিরোধের জের ধরেই আমার জীবন নেওয়ার চেষ্টা করছিলেন তিনি।

ইনস্টাগ্রামের এক ভিডিওতে জয়নব জামিল বলেন, আমার স্বামী এই বন্দুক হামলা চালিয়েছেন। গত দুই মাস ধরে আমাকে হুমকি দিয়ে আসছিলেন তিনি। তার হুমকিগুলো আমি হালকাভাবে নিচ্ছিলাম। কারণ তিনি আমার সন্তানের বাবা। ভেবেছিলাম সন্তানের মায়ের সঙ্গে খারাপ কিছু করবেন না। কিন্তু আমার সেই ধারণা ভুল ছিল।

অভিনেত্রী আরও বলেন, আমার কাছে সবকিছুর প্রমাণ রয়েছে। তবে আমি পুলিশের তদন্তে একদমই সন্তুষ্ট নই। এখনও আমার জীবন হুমকিতে রয়েছে। আমার দুটি সন্তান রয়েছে। আমার সহযোগিতা প্রয়োজন। আমাকে এই হামলায় ছয়টি গুলি ছোঁড়া হয়েছে এবং আমার অবস্থা ভালো নয়।

জয়নব জামিল জানান, হাসপাতালে গণমাধ্যমকর্মীদের তার কাছে আসতে দেওয়া হচ্ছে না। তাকে কথা বলতে না দিয়ে দমন করার চেষ্টা করছেন তারা। আর মামলাটি গ্রহণ করা এবং সুষ্ঠু তদন্তের জন্য পাঞ্জাবের আইজি বরাবর আবেদনও জানিয়েছেন তিনি।

এদিকে অভিনেত্রীর চাচার অভিযোগের প্রেক্ষিতে অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি বন্দুক ও একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। তারা জানায়, সিসিটিভি ফুটেজের মাধ্যমে অপরাধীকে শনাক্ত করার চেষ্টা করছেন এবং শিগগিরই তাদের গ্রেপ্তার করা হবে।

প্রসঙ্গত, ‘খুদা ও মুবাব্বত’, ‘সাদা সুখি রাগহো’, ‘মানঞ্চলি’সহ কয়েকটি প্রোজেক্টে কাজ করেছেন জয়নব জামিল। ২০২০ সালের ডিসেম্বরে শোবিজ থেকে সরে যাওয়ার ঘোষণা দেন তিনি। কারন হিসেবে অভিনেত্রী জানিয়েছিলেন, ইসলামি শিক্ষা অনুযায়ী জীবন পরিচালনার জন্য শোবিজ ছাড়ছেন তিনি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে