আ’লীগের বাজেট লুটেরাদের জন্য : দুলু

প্রকাশিত: জুন ৮, ২০২৪; সময়: ৮:৪৩ অপরাহ্ণ |
আ’লীগের বাজেট লুটেরাদের জন্য : দুলু

জ্যেষ্ঠ প্রতিবেদক, নাটাের : বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম.রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আওয়ামীলীগের ঘোষিত বাজেট লুটেরা ও ছিনতাইকারীদের জন্য। জনগনের বাজেট নয়, কৃষকের বাজেট নয়। এই বাজেট গুটিকয়েক লুটকারীর বাজেট। অবৈধ টাকা, কালোটাকা, যারা পাচার করেছে তাদের টাকাকে যারা বৈধতা দেয় তারা হচ্ছে অবৈধ সরকার। শনিবার দুপুরে নাটোরের সিংড়া কোর্ট মাঠে উপজেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট মজিবুর রহমান মন্টুর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দুলু এসব কথা বলেন।

দুলু আরও বলেন, গত ৭ ই জানুয়ারির নির্বাচনে বিএনপি সহ বাংলাদেশের জনগণ বিজয় অর্জন করেছেন। যে নির্বাচনে নিজের দলের কাছেই আ’লীগের মনোনিত প্রার্থীরা হেরে যান সেটা কি কোন নির্বাচন হল? ভোটার শূন্য ও সাজানো নির্বাচন মানুষ প্রত্যাখান করেছেন। আওয়ামী লীগ যত কথাই বলুক না কেন? এই আন্দোলন-সংগ্রামে বিএনপির বিজয় হয়েছে। বিএনপির আহবানে জনগণ সাড়া দিয়ে ভোট কেন্দ্রে যাই নাই। জনগণ ডামি নির্বাচন প্রত্যাখান করেছে। কেউ হতাশ হবেন না। এই সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন পর্যন্ত বিএনপির আন্দোলন ও সংগ্রাম চলছে-চলবে। ষড়যন্ত্র ও চক্রান্ত করে বিএনপির কাছ থেকে ক্ষমতা নেওয়ার পর থেকে দীর্ঘ ১৭ বছরে আওয়ামীলীগের নির্যাতন ও নিপীড়নে নাটোর জেলার অনেক নেতাকর্মীকে হারিয়েছি। বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যানকে প্রকাশ্যে দিবালোকে পিটিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। সারা পৃথিবীর মানুষ দেখেছেন সেই নির্যাতনের ভিডিও চিত্র। যত নির্যাতন, নিপীড়ন আসুক না কেন? সিংড়ার মানুষের কাছে অনুরোধ ঐক্যবদ্ধ থাকলে এই অবৈধ সরকার আর বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না।

নাটোর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সিংড়া উপজেলা সদস্য সচিব দাউদার মাহমমুদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিংড়া আসনের সাবেক এমপি আলহাজ্ব অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, সিংড়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শাহাদত হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান এড. শামীম হোসেন প্রমূখ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে