‘নৌকার বিজয় হলে তাহেরপুর হবে থানা’

প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২১; সময়: ১০:৫৫ অপরাহ্ণ |
‘নৌকার বিজয় হলে তাহেরপুর হবে থানা’

নিজস্ব প্রতিবেদক, তাহেরপুর : ১৪ ফেব্রুয়ারী রোববার অনুষ্ঠিত হতে যাচ্ছে তাহেরপুর পৌরসভার নির্বাচন। উত্তরাঞ্চলের অন্যতম বাণিজ্যিক কেন্দ্রে হিসেবে পরিচিত রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভা এবারো নৌকা প্রতীক নিয়ে মেয়র পদে নির্বাচন করছেন দুই-দুইবারের মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ। তৃতীয় বারের মত মেয়র নির্বাচিত হলে তাহেরপুর তদন্ত কেন্দ্রেকে উন্নতি করে থানা প্রতিষ্ঠা করা হবে বলে ঘোষণা দিয়েছেন তিনি।

শুক্রবার শেষ দিনের প্রচারনাকালে পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, আমি যদি আল্লাহ্র ইচ্ছায় নির্বাচিত হই তাহলে আগামী ৫ বছরের মধ্যে তাহেরপুর হবে থানা। তিনি বলেন, আমি তাহেরপুর বাসীর জন্য নিজেকে উৎসর্গ করেছি, আমি চাকুরী করলেও অনেক বড় পদে চাকুরী করতে পারতাম। আমার একান্ত ইচ্ছা আমি তাহেরপুরের মানুষের উন্নয়নে নিজেকে বিলিয়ে দিয়েছি তার প্রমাণ গত দুই-দুই বার মেয়র নির্বাচিত হওয়ার পর তাহেরপুর পৌর ভবন নির্মাণ করেছি।

কালাম বলেন, তাহেরপুর পৌরসভার প্রতিটি ঘরে বিদ্যুৎ সংযোগ প্রদান করেছি। তাহেরপুর ডিগ্রী কলেজকে বিশ^বিদ্যালয় কলেজে রুপান্তর করেছি। প্রতিটি ওয়ার্ডের রাস্তাঘাট সংস্কার ও কাচাঁকে পাকা করণ করেছি। পৌরসভার প্রতিটি মসজিদ ও মন্দিরকে আধুনিকীকরণ করেছি, আধুনিক পৌর বাস টার্মিনাল নির্মাণ করেছি। শেখ রাসেল পৌর অডিটোরিয়াম তৈরী করেছি। তাহেরপুরে বেড়ীবাধ নির্মাণপৌরবাসীর স্বপ্ন ছিলো; তা আমি বাস্তবায়ন করেছি। পৌরসভায় কেন্দ্রিয় শহিদ মিনার স্থাপন করেছি। তাহেরপুর কলেজ গেটে বঙ্গবন্ধুর মুর‌্যাল স্থাপন করেছি। তাহেরপুর পৌরসভায় আওয়ামী লীগের ডিজিটাল কার্যালয় নির্মাণ করেছি।

তিনি বলেন, গরীব মেধাবী ও দুঃস্থ মহিলাদের কর্ম সংস্থানের ব্যবস্থা করেছি। একাধিক বেসরকারী ব্যাংক স্থাপন করেছি। তাহেরপুর পৌরসভার বিভিন্ন স্থানে রোড লাইট ও সৌর বিদ্যুৎ দিয়ে পৌরসভা আলোকিত করেছি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ায় নিজেকে উৎসর্গ করেছি। প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। আমার বিশ্বাস তাহেরপুর পৌরসভার মানুষ এবারের নির্বাচনে বিপুল ভোটে আমাকে নির্বাচিত করবেন।

মেয়র বলেন, আবারও নির্বাচিত হলে আমি যে কাজগুলো করবো, তাহেরপুর হাইস্কুল মসজিদকে আধুনিক জামে মসজিদ হিসেবে পূর্ণ নির্মাণ করবো। তাহেরপুর শহর রক্ষা বাধ সম্প্রসারণ ও বিনোদন উপযোগী করা হবে। হরিতলা মোড়ে দৃষ্টিনন্দন গোল চত্তর নির্মাণ করা হবে এতে করে জানজট নিরসন হবে। এছাড়াও বহুতল নিভারভিউ সুপার মার্কেট নির্মাণ, খেলাধুলার উন্নয়নে আধুনিক স্টেডিয়াম নির্মাণ, পুরাতান পারঘাটায় একটি ব্রীজ তৈরী, উন্নত স্বাস্থ্য সেবাসহ জনগণের পরামর্শ নিয়ে তাহেরপরে ব্যপক উন্নয়ন করতে চান এই তরুন মেয়র প্রার্থী।

  • 285
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে