সংবাদ প্রকাশের ক্ষোভে সাংবাদিকদের হুমকি, থানায় অভিযোগ

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১; সময়: ৭:০৫ অপরাহ্ণ |
সংবাদ প্রকাশের ক্ষোভে সাংবাদিকদের হুমকি, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : নিজ কোম্পানীর মালিককে গ্রেফতারের সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাংবাদিকদের বিরুদ্ধে আপত্তিকর কুরূচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে চাঁপাইনবাবগঞ্জের এক নারী সাংবাদিক অভিযোগ দায়ের করেছেন শিবগঞ্জ থানায়।

বুধবার(৬ অক্টোবর) দুপুরে অভিযোগটি দায়ের করেন শামসুন্নাহার সোহানা নামক চাঁপাই সংবাদ পত্রিকার সম্পাদক।

অভিযুক্ত ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের জাইগীর গ্রাম বিলবাড়ি গ্রামের আতাব আলীর ছেলে মো: আ: ওহাব আলী।

অভিযোগ সূত্রে জানা গেছে, মোঃ আঃ ওহাব (২০) তার ব্যক্তিগত “ সফ ধনফঁষ ড়যধন” ফেসবুক আইডিতে গত ৫ই অক্টোবর দুপুরে সাংবাদিক মহলকে কটুক্তি করে কুরুচিপূর্ণ মন্তব্য করে। এসপিসি কর্মী আঃ ওহাব’র সে স্টাটাশে লিখা ছিল সাংবাদিক=ডাষ্টবিনের কুত্তা, সাংবাদিক= কুত্তাডাষ্টবিন দিক, ডাষ্টবিনের ময়লা খেয়ে সাংবাদিকদের মা পেগনেট হলে তাদের জন্ম হয়। এমন অশোভনীয় লেখা শিবগঞ্জের সাংবাদিকদের নজরে আসলে পরদিন বুধবার দুপুরে সাংবাদিকদের পক্ষে এ নিয়ে একটি অভিযোগ দায়ের করেন নারী সাংবাদি সোহানা।

এ ব্যাপারে অভিযোগকারী মোসাঃ শামসুন্নাহার সোহানা বলেন, মিডিয়াকর্মীরা সমাজের আয়না হিসাবে কাজ করে। অনলাইন মার্কেটেং কোম্পানী এসপিসি’র এর মালিক গ্রেফতারের পর এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে ও বিভিন্ন অনলাইন মাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ায় ক্ষিপ্ত হয়ে আঃ ওহাব মিডিয়াকর্মীদের বিরুদ্ধে অশালীন কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেয়ায় তার বিরুদ্ধে শিবগঞ্জ থানায় অভিযোগ করা হয়েছে।

অপরদিকে এ বিষয়টি জানতে মুঠোফোনে আঃ ওহাবের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এটি মিশটেক হতে পারে। আবার আমার আইডি হ্যাক করে অন্য কেউ লিখে থাকতে পারে। আমি দেখার পর সেটা ডিলেট করে দিয়েছি।এ সময় তিনি এ প্রতিবেদককে ক্ষুব্দ অভিযোগকারী সাংবাদিককে বুঝিয়ে বিষয়টি মিটমাট করিয়ে দেয়ার অনুরোধ জানান।

ঘটনার সত্যতা জানতে শিবগঞ্জ থানায় যোগাযোগ করা হলে শিবগঞ্জ থানায় কর্তব্যরত এস আই সাইফুল ইসলাম এ ধরনের একটি অভিযোগ পাবার সত্যতা নিশ্চিত করে জানান, দ্রুত এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে