উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিন: এমপি আয়েন

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১; সময়: ৯:৪২ অপরাহ্ণ |
উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিন: এমপি আয়েন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবার হুজুরীপাড়া ও দর্শনপাড়ায় নির্বাচনী বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেছেন, দেশের মানুষ আর বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক রাজনীতি দেখতে চায় না, তারা চায় উন্নয়ন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

তিনি বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই উন্নয়ন হয়। ইনশাল্লাহ খুব দ্রুতই ইউনিয়নের রাস্তাগুলো পাকা হবে। এই এলাকার প্রায় সবগুলো বিদ্যালয়ে একাডেমিক ভবন হয়েছে। তিনি বলেন, শেখ হাসিনা সরকার ব্যবসা করেনা। মানুষের সেবা করে।

এমপি আয়েন বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে, তখন দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয় এবং দেশের মানুষ পেট ভরে খেতে পায়। এখন দেশের মানুষ কেউ অনাহারে থাকে না, বিনা চিকিৎসায় মারা যায় না। খাদ্য, শিক্ষা ও চিকিৎসা ব্যবস্থা মানুষের দোরগোড়ায় পৌঁছে গেছে। নৌকা মার্কা দেশের স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক। আগামী ২৮ নভেম্বর এই উপজেলার ইউপি নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার বিকল্প নেই। নৌকা বিজয়ী হলে মানুষের ভাগ্যের অগ্রগতি হবে।

হুজরীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে দারুশা উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণে সভায় সভাপতিত্ব করেন হুজরীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. লুৎফর রহমান। হুজরীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ইয়াসিন আলী। বিশেষ অতিথি ছিলেন, হুজরীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মো. গোলাম মোস্তফা, পবা উপজেলা ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম ও পুরুষ ওয়াজেদ আলী খাঁন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, পবা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. ইকবাল আহমেদ প্রমুখ।

দর্শনপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ইয়াসিন আলী, রাজশাহী আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলফর, নওহাটা পৌরসভার মেয়র মো. হাফিজুর রহমান হাফিজ, রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আলী আজম সেন্টু, সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন মিলন, দর্শনপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মো. কামরুল হাসান রাজ।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে