রাবি নৃবিজ্ঞান বিভাগের অ্যালামনাই কমিটি গঠন

প্রকাশিত: মার্চ ২, ২০২২; সময়: ৩:১৩ অপরাহ্ণ |
রাবি নৃবিজ্ঞান বিভাগের অ্যালামনাই কমিটি গঠন

জ্যেষ্ঠ প্রতিবেদক, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নির্বাচন করে নৃবিজ্ঞান বিভাগের অ্যালামনাই এসোসিয়েশনের প্রথম কমিটি গঠিত হয়েছে। গত ২৬ ফেব্রুয়ারি দিনভর ২৭ সদস্যের এই কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী তাহমিনা নাজনীন ও সাধারণ সম্পাদক সপ্তম ব্যাচের গোলাম সরোয়ার।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি পদে ফজলে রাব্বি, দেবদ্যূতি রায় ও রোজলীন আফসানা, যুগ্ম-সাধারণ সম্পাদক মশিউর রহমান সজল ও ইফ্ফাত নুর, কোষাধ্যক্ষ মো. মুশফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিবুল হক পার্থ, সাংস্কৃতিক সম্পাদক হাবিবুল আলম মিশুক, ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, শিক্ষা ও গবেষণা সম্পাদক এসএম আরিফ ইফতেখার ও মতিউর রহমান, প্রচার ও জন সংযোগ সম্পাদক খায়রুল ইসলাম শাওন নির্বাচিত হয়েছেন। এছাড়াও ১৪টি কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন বিভাগের সাবেক শিক্ষার্থী আব্দুল মতিন, শারমিন আকতার, অপর্না চৌধুরী, তামান্না ফাল্গুনী, সামিউর রহমান, রাশিদুল হাসান নাফিস, সাবিহা সুলতানা, শাহরিয়ার রিজভী, আল রিয়াদ খান, মুহিব্বে সিদ্দিকা, শিমুল কুমার দাস, ইসরাফিল হোসেন শাহীন, জুবায়ের আহমেদ সিদ্দিক এবং সন্তোষ হেমব্রম।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, ২৬ ফেব্রুয়ারী সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অনলাইনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিভাগের মোট ৪৫৯ জন রেজিষ্টার্ড সদস্যের মধ্যে ৪২১ জন (৯২%) ভোট দেন। ভোট গ্রহণ এবং গণনা শেষে এদিন রাত ৯টায় ফলাফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক কামাল পাশা।

এছাড়াও নির্বাচনের নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন আ ব ম রাশেদুজ্জামান ও মাহমুদুর রহমান খান এবং পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন বিভাগের সিনিয়র শিক্ষক অধ্যাপক ড. মোস্তফা কামাল আকন্দ ও ড. আদিল হাসান চৌধুরী।

নির্বাচনের বিষয়ে বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী গৌতম কুমার দত্ত জানান, দীর্ঘ অপেক্ষার পর অবশেষে আমাদের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠিত হলো। এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের এবং সেই সাথে নতুন একটি অভিজ্ঞতাও বটে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে