ক্যাডেট কর্পোরাল পদোন্নতি ব্যাচ পড়লেন রাজশাহী সিটি কলেজের ছাত্র দয়া

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩; সময়: ২:৪১ অপরাহ্ণ |
ক্যাডেট কর্পোরাল পদোন্নতি ব্যাচ পড়লেন রাজশাহী সিটি কলেজের ছাত্র দয়া

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সরকারি সিটি কলেজের বিএনসিসি ইউনিটের ক্যাডেট ল্যান্স কর্পোরাল থেকে ক্যাডেট কর্পোরাল পদোন্নতি ব্যাচ পড়লেন আসহাব তানিম দয়া।

সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে কলেজের বিএনসিসির অফিস কক্ষে আসহাব তানিম দয়াকে র‌্যাঙ্ক ব্যাচ পড়িয়ে দেন কলেজের অধ্যক্ষ প্রফেসর আমিনা আবেদীন এবং প্লাটুন কামান্ডার প্রফেসর ড. আজিজুর রহমান দীপু।

আসহাব তানিম দয়া এবার সরকারি সিটি কলেজের একাদশ শ্রেণীর মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আসহাব তানিম দয়ার বাড়ী রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পৌর সদরে। তার পিতা আফজাল হোসেন একজন বীর মুক্তিযোদ্ধা ও অবসর প্রাপ্ত পুলিশ সদস্য।

আসহাব তানিম দয়া ছোট থেকেই অত্যান্ত মেধাবী ছাত্র । সে ২০২১ সালে গোদাগাড়ী মডেল সরকারি স্কুল এ্যান্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পাই। এছাড়াও পিইসি জিপিএ-৫ ও জেএসসিতে ৪.৮৬ পেয়েছে।

বাবা একজন পুলিশ সদস্য ও দেশ স্বাধীনতায় বাবা মুক্তিযুদ্ধের সময় পাকিস্থানী হানাদার বাহীনির বিরুদ্ধে সম্মুখ যুদ্ধে অংশ গ্রহণ দেশ স্বাধীন করে। বাবার দেশে প্রেমের এমন অনুপ্রেরণা থেকেই সেও বাংলাদেশ তিন বাহীনির সমন্বয়ে গঠিত বিএনসিসির সদস্য হয়ে কাজ করা এবং আগামীতেও লেখাপড়া শেষে দেশ সেবায় কাজ করার ইচ্ছে পোষন করেন আসহাব তানিম দয়া।

এছাড়াও মহাস্থান রেজিমেন্টের, ৩১ নং বিএনসিসি ব্যাটালিয়নের ‘বি’ কোম্পানির, ৪নং প্লাটুনের অন্যান্য আরো দুই সদস্যদেরও পদোন্নতির র‌্যাঙ্ক ব্যাচ পড়ানো হয়।

এদের মধ্যে ক্যাডেট ল্যান্স কর্পোরাল থেকে ক্যাডেট কর্পোরাল পদোন্নতি পাওয়া আরিফ হোসেন ও ক্যাডেট থেকে ক্যাডেট ল্যান্স কর্পোরাল ফরহাদ রেজা। আরিফ ব্যবস্থাপনা বিভাগ অনার্সের দ্বিতীয় বর্ষ ও ফরহাদ রেজা একাদশ শ্রেণীর মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সামরিক প্রশিক্ষক কর্পোরাল শরিফুল।

অধ্যাক্ষ প্রফেসর আমিনা আবেদীন পদোন্নতি প্রাপ্তদের শুভেচ্ছা জানিয়ে বলেন, তোমাদের দায়িত্বের সাথে সকল কাজ সুষ্ট ভাবে পালন করতে ও দেশর মঙ্গলে কাজ করতে হবে। এবং ক্যাডেরদের প্রসংসা করেন।

পিইউও ড. আজিজুর রহমান দীপু তিনিও পদোন্নতি প্রাপ্তদের শুভেচ্ছা জানান, এবং রাঙ্ক এর সাথে দায়িত্ব বৃদ্ধি হয় ফলে সৎ ভাবে সকল দায়িত্ব পালন করতে বলেন এবং সুশৃঙ্খল নিয়মানুবর্তিতা এর মধ্যে জীবন পরিচালনা করতে বলেন।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে