শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ প্রেক্ষিত আলোচনা সভা

প্রকাশিত: জুলাই ২৩, ২০২৩; সময়: ১:৫৭ অপরাহ্ণ |
শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ প্রেক্ষিত আলোচনা সভা

এম এ আলিম রিপন, সুজানগর : বিএনপি-জামায়াতের অতীত কর্মকান্ড প্রমাণ করে তারা রাষ্ট্রের বন্ধু নয়। ক্ষমতা কিংবা ক্ষমতার বাইরে থেকে তারা প্রতিনিয়িত রাষ্ট্রবিরোধী কর্মকান্ডে জড়িত ছিল। বর্তমানেও তাদের চরিত্রের কোন পরিবর্তন হয়নি। ষড়যন্ত্রের মাধ্যমে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায়। কিন্তু তারা সফল হবে না বুঝতে পেরে নানাভাবে দেশে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে। অরাজক পরিস্থিতি সৃষ্টি করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি-জামায়াত।

তারা দেশ স্বাধীনে যেভাবে বিরোধীতা করেছে ঠিক একইভাবে আসন্ন নির্বাচন ও দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করতে নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ২০০১ সাল পরবর্তী বিএনপি- জামায়াত জোট সরকারের সময় দেশের মানুষ তাদের নগ্ন হিংস্রতা দেখেছে। তাদের ভয়বহতা এই দেশের মানুষ কোনদিন ভুলবে না। বিএনপি জামায়াত এদেশকে পিছনের দিকে নিয়ে যেতে চায়। আমরা এদেশের সর্বসাধারণকে সাথে নিয়ে দেশকে এগিয়ে নিতে চাই।

দেশকে এগিয়ে নেয়ার জন্য শেখ হাসিনার মত বলিষ্ট নেতৃত্বের বিকল্প বাংলাদেশে তৈরি হয়নি। বিএনপি-জামায়াত জানেনা ১৯৭১ সালের আওয়ামীলীগ আর ২০২৩ সালের বর্তমান আওয়ামীলীগের অনেক তফাৎ।

বর্তমান আওয়ামীলীগের নেতা-কর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যে কোন ষড়যন্ত্র মোকাবেলা করার যোগ্যতা রাখে। এ বছরের ডিসেম্বর মাসে অথবা ২০২৪ সালের নির্বাচনে আমাদের আরো একটি মুক্তিযুদ্ধ করে ভোটকেন্দ্রে সাধারণ ভোটারদের নিরাপত্তা ও ভোট নিশ্চিত করতে হবে।

প্রধানমন্ত্রী যতদিন বেঁচে থেকে নির্বাচন করবেন ততদিন তিনি দেশবাসীর ভোটে বিজয়ী হবেন। দেশের মানুষের সেবা করবেন। শনিবার আহমেদ তফিজ উদ্দিন টেকনিকক্যাল ইনষ্টিটিউট ও আহমেদ তফিজ উদ্দিন ফিরোজা বেগম ফাউন্ডেশনের আয়োজনে পাবনার সুজানগর উপজেলার সাতবাড়িয়া ডিগ্রী কলেজ মাঠে আহমেদ তফিজ উদ্দিন ও ফিরোজা বেগম স্মারক গ্রন্থ সূচনা এবং দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ প্রেক্ষিত আলোচনা সভায় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকরা তাদের বক্তব্যে আরও বলেন স্মার্ট বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে শেখ হাসিনার উন্নয়নের কথা মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়ে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবিরের সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি বাহাদুর বেপারী, লিয়াকত সিকদার, সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম, গোলাম রাব্বানী, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও অগ্রণী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের জিএম ফজলুল হক, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি এস এম মোস্তফা কামাল,আমিনপুর থানা আওয়ামীলীগের সভাপতি ইউসুফ আলী খান, সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, পৌর মেয়র রেজাউল করিম রেজা, বীর মুক্তিযোদ্ধা এস এম সামছুল আলম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ সরদার, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহিম হোসেন মুন, আওয়ামীলীগ নেতা মনিরুল ইসলাম তরুণ, কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গাফফারী রাসেল, আমিনপুর থানা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এজাজ আহমেদ, কেন্দ্রীয় সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল মতিন, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মর্জিনা খাতুন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ ও আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আমিরুল ইসলাম প্রমুখ।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে