রাজশাহী হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত রোগীর মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩; সময়: ৯:৩৭ অপরাহ্ণ |
রাজশাহী হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত রোগীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু আক্রান্ত আরও এক রোগির মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মারা যাওয়া ব্যক্তির নাম হাসান আলী (২৮)। তিনি রাজশাহীর পুঠিয়া উপজেলার ঝলমলিয়া বগুড়াপাড়ার হাসেম সওদাগরের ছেলে। হাসান পেশায় একজন গার্মেন্টস ব্যবসায়ী ছিলেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এফ এম শামীম আহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ডেঙ্গু আক্রান্ত হওয়ার পর হাসানকে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আজ সকালে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে ডেঙ্গু ওয়ার্ড থেকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

এ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গুতে ছয়জনের মৃত্যু হলো। এখন পর্যন্ত ভর্তি হয়েছেন এক হাজার ১০৯ জন। এদের মধ্যে স্থানীয়ভাবে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন ৫৯৪ জন। বাকিরা রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলায় গিয়ে আক্রান্ত হন। মোট ভর্তি রোগীর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৯৯৯ জন। বর্তমানে ১০৫ জন রামেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে