নাটোর-৪ আসনে ডা. পাটোয়ারী বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৩; সময়: ১:৪৬ অপরাহ্ণ |
নাটোর-৪ আসনে ডা. পাটোয়ারী বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

রোববার রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও উপনির্বাচনের রিটার্নিং অফিসার মঈন উদ্দীন খান তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করেন।

এদিকে নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের উপনির্বাচনে জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করে সহকারী রিটার্নিং অফিসার ও বড়াইগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা হাসিব বিন শাহাব বলেন, ‘উপনির্বাচনে একমাত্র আওয়ামী লীগ মনোনীত প্রার্থীই মনোনয়নপত্র জমা দেন।

এ আসনে জেলা জাতীয় পার্টির সভাপতি আলাউদ্দিন মৃধা ও ছাত্রদল নেতা মেহেদী হাসান নোমান মনোনয়নপত্র ক্রয় করলেও শেষ পর্যন্ত তারা কেউ জমা দেননি। ১৮ সেপ্টেম্বর আওয়ামী লীগের প্রার্থীর জমা দেওয়া একমাত্র মনোনয়নপত্রটি বাছাইয়ে টিকে যায়।

সর্বশেষে আজ রোববার প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী ছাড়া আর কোনো প্রার্থী না থাকায় রিটার্নিং অফিসার নিয়মানুযায়ী তাকে সংসদ সদস্য পদে বিজয়ী ঘোষণা করেন।

উল্লেখ্য, নাটোর-৪ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস গত ৩০ আগস্ট মারা গেলে আসনটি শূন্য ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী ১৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন এবং ১১ অক্টোবর ভোটগ্রহণের তারিখ নির্ধারিত ছিল।

এদিকে এই গণবিজ্ঞপ্তি জারির পর ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বিকেলে সদর উপজেলার ছাতনী গ্রামের ছাতনী মহাশশ্মানে নাটোরের অবিসংবাদিত প্রয়াত আওয়ামী লীগ নেতা সাবেক এমপি শংকর গোবিন্দ চৌধুরীর বেদীতে পুস্পার্ঘ নিবেদন এবং জেলা আওয়ামী লীগের মরহুম সাধারণ সম্পাদক হানিক আলী শেখের ছাতনী কবরস্থানে গিয়ে তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

এসময় নবনির্বাচিত সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর সঙ্গে ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা সাজেদুর রহমান খান, গুরুদাসপুর পৌর মেয়র শাহানাজ আলী মোল্লা, গুরুদাসপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, সরকার এমদাদুল হক মোহম্মদ আলী, অ্যাডভোকেট আবু আহসান টগরসহ বড়াইগ্রাম ও গুরুদাসপুর আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে