সাফল্যের সপ্তম পেরিয়ে সমৃদ্ধির অষ্টমে পদ্মাটাইমস

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৪; সময়: ১:২৪ অপরাহ্ণ |
সাফল্যের সপ্তম পেরিয়ে সমৃদ্ধির অষ্টমে পদ্মাটাইমস

ফাতিন ইশরাক নিয়ন : ডিজিটাল তথ্য প্রবাহের এ যুগে উত্তরাঞ্চলের সরকারি নিবন্ধনপ্রাপ্ত ও সর্বাধিক পঠিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম সাফল্যের সাথে সপ্তম বছর পার করে অষ্টম বর্ষে পা রাখলো।

সংবাদের নেশায় মগ্ন একঝাঁক তরুণ সংবাদকর্মীদের নিয়ে পদ্মা নদীর নামের সাথে মিল রেখে ‘পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম’ নামে এই অনলাইন পোর্টাল ২০১৭ সালের এ দিনে যাত্রা শুরু। মানুষের সংবাদ পাঠের দৃষ্টিভঙ্গির পরিবর্তনের ধারাবাহিকতায় আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে যাত্রা শুরু করা জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পদ্মাটাইমস অষ্টম বর্ষে পদার্পণ করলো।

আনুষ্ঠানিকতার মাধ্যমে ‘সত্য সংবাদের খোঁজে’ শ্লোগান নিয়ে এর যাত্রা শুরু হয়। আজও পদ্মাটাইমস সবার আগে সত্য সংবাদের প্রকাশ স্লোগানে একঝাঁক তরুণ সাংবাদিকদের নিয়ে কাজ করে যাচ্ছে নিরলসভাবে।

আনুষ্ঠানিক যাত্রার কয়েক মাসের মধ্যেই চমক দেখাতে শুরু করে পদ্মাটাইমস। অনিয়ম-ভোগান্তিসহ নানা খবরের পেছনের খবর তুলে ধরে রাজশাহী অঞ্চলে জনপ্রিয়তার চূড়ায় পৌঁছায় গণমাধ্যমটি। আর এরই ধারাবাহিকতায় ২০২১ সালের জুলাই মাসে সরকারিভাবে নিবন্ধন পায় জনপ্রিয় এই নিউজ পোর্টাল। অনেক চড়াই-উতরাই ও প্রতিবন্ধীকতার মধ্য দিয়ে হাঁটি হাঁটি পা করে অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম পদ্মাটাইমস আজকের এ পর্যায়ে এসে পৌঁছেছে।

শুরু থেকেই পদ্মাটাইমস অনলাইন সংবাদ মাধ্যমটির প্রকাশক ও সিইও হিসাবে আজিজুল আলম বেন্টুর পৃষ্ঠপোষকতা এবং দক্ষ তত্ত্বাবধানে বাণিজ্যের বিপরীতে সেবার মানসিকতায় ও সুচিন্তিত পোর্টালের শৃঙ্খলাপূর্ণ সংবাদ পরিবেশনায় পদ্মাটাইমস অতি অল্প সময়ে গণমাধ্যমের উচ্চ কাতারে আসতে সক্ষম হয়েছে। সুচিন্তা ও দক্ষ পরিচালনায় পদ্মাটাইমস তাঁদের প্রতিষ্ঠাতার পদমর্যদা দেয়।

এছাড়াও শুরু থেকেই পদ্মাটাইমস অনলাইন সংবাদ মাধ্যমটির সম্পাদক হিসেবে এম বদরুল হাসান বস্তুনিষ্ঠ ও দায়িত্বশীল সংবাদ পরিবেশনের দায়িত্ব পালন করছেন। তাঁর বলিষ্ঠ-বস্তুনিষ্ঠ সম্পাদনায় ইতোমধ্যেই পাঠক সমাজের আস্থা অর্জনে পদ্মাটাইমস তার অভিষ্ঠ লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। ঘটনা ঘটার পর পরই এর কর্মরত কলম সৈনিকরা সংবাদ পরিবেশনে অগ্রাধিকার ভিত্তিতে প্রাধান্য দিয়ে থাকে। যাদের রোদ-বৃষ্টি কোনো কিছুই দমিয়ে রাখতে পারে না।

এছাড়া নিবিড়ভাবে দায়িত্ব পালন করছেন, প্রধান প্রতিবেদক মুরাদুল ইসলাম সনেট, জ্যেষ্ঠ প্রতিবেদক আব্দুল বাতেন, নিজস্ব প্রতিবেদক ফাতিন ইশরাক নিয়ন, নুসরাত জাহান মিষ্টি, তারেক রহমান, সরফরাজ নওয়াজ, প্রধান ভিডিওগ্রাফার হাসান আল মামুন ও নিজস্ব ভিডিওগ্রাফার সাজ্জাদ মৃধা।

এছাড়াও জেলা ও উপজেলা থেকে প্রতিদিনের প্রতি মুহুর্তের সংবাদ পরিবেশন করে পদ্মাটাইমস কে যারা কাঁধে নিয়ে সামনের দিকে এগিয়ে নিয়েছেন সেই সব প্রতিনিধিরা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে