বাইডেনের নির্বাচনী তহবিল সংগ্রহে থাকবেন ওবামা ও ক্লিনটন

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪; সময়: ৯:৪৯ পূর্বাহ্ণ |
বাইডেনের নির্বাচনী তহবিল সংগ্রহে থাকবেন ওবামা ও ক্লিনটন

পদ্মাটাইমস ডেস্ক : নভেম্বরের নির্বাচনী প্রচারের জন্য প্রেসিডেন্ট জো বাইডেনের একটি তহবিল সংগ্রহের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সাবেক দুই ডেমোক্র্যাট প্রেসিডেন্ট বারাক ওবামা ও বিল ক্লিনটন।

রয়টার্স জানায়, নিউ ইয়র্কে বৃহস্পতিবার রেডিও সিটি মিউজিক হলে স্টিফেন কোলবার্টের সঞ্চালনায় হাজার হাজার দর্শকের সামনে একটি রাজনৈতিক তহবিল সংগ্রহের অনুষ্ঠানে বাইডেনের সঙ্গে সাবেক এ দুই প্রেসিডেন্ট অংশ নেবেন।

নিউ ইয়র্কের এ অনুষ্ঠান থেকে রাজনৈতিক ইতিহাসের সর্বোচ্চ ২৫ মিলিয়ন ডলারেরও বেশি সংগ্রহ করা হবে বলে আশা করছে বাইডেনের রি-ইলেকশন ক্যাম্পেইন।

এছাড়া, বাইডেনের রি-ইলেকশন ক্যাম্পেইনের ধারণা, আগামী নভেম্বরের জন্য বাইডেনের নির্বাচনী প্রচারে বিপুল উৎসাহের তৈরি করবেন সাবেক জনপ্রিয় এ দুই প্রেসিডেন্ট।

এ বিষয়ে বাইডেনের রি-ইলেকশন ক্যাম্পেইনের ভাইস-প্রেসিডেন্ট জেফরি কাটজেনবার্গ এক বিবৃতিতে বলেছেন, সংখ্যা মিথ্যা বলে না; আজকের ইভেন্টটি বাইডেন ও হ্যারিসের পুনর্নির্বাচনের টিকিট নিশ্চিতের একটি বিশাল শক্তি প্রদর্শনের প্রতিফলন হবে।

সঙ্গীতশিল্পী কুইন লাতিফাহ, লিজো, বেন প্ল্যাট, সিনথিয়া এরিভো ও লিয়া মিশেল বৃহস্পতিবারের ইভেন্টটিতে পারফর্ম করবেন। বেশ কয়েকজন উচ্চ মূল্য দেওয়া অংশগ্রহণকারী তারকা ফটোগ্রাফার অ্যানি লিবোভিটজের হাতে তোলা তিন প্রেসিডেন্টের সঙ্গে তাদের ছবি পাবেন বলে জানিয়েছে রি-ইলেকশন ক্যাম্পেইন।

ইভেন্ট সংশ্লিষ্ট একজন ডেমোক্র্যাটের তথ্যানুসারে, বৃহস্পতিবারের টিকিটের মূল্য ২৫০ ডলার থেকে পাঁচ শ হাজার ডলার পর্যন্ত এবং পাঁচ হাজারেরও বেশি লোকের উপস্থিতি আশা করা হচ্ছে।

তিনি আরও জানান, ইভেন্টটি টেলিভিশনে দেখানো না হলেও এর কিছু কন্টেন্ট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরিকল্পনা আছে। ২৫ ডলারের মাধ্যমেও দাতারা ভার্চুয়ালি এ ইভেন্টে অংশ নিতে পারবেন বলেও জানান তিনি।

বাইডেনের ক্যাম্পেইন দল ফেব্রুয়ারিতে ৫৩ মিলিয়নেরও বেশি এবং কংগ্রেসে ৭ মার্চের ভাষণের পর ২৪ ঘণ্টার মধ্যে ১০ মিলিয়ন ডলার সংগ্রহ করেছে।

চলতি মার্চের শুরুর দিকে স্টেট অব দ্য ইউনিয়ন ভাষণের পর থেকে প্রেসিডেন্ট বাইডেন তার সমস্ত শীর্ষ প্রতিদ্বন্দ্বিতার সম্ভাবনা থাকা অঙ্গরাজ্যগুলো পরিদর্শন শুরু করেছেন। ভাইস প্রেসিডেন্ট কামালা হ্যারিসও দেশজুড়ে প্রচার চালাচ্ছেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে