বিতর্কিত আউট নিয়ে ‌‌‘আগুনে ঘি’ ঢাললেন মুশফিক!

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪; সময়: ১:৫৯ অপরাহ্ণ |
খবর > খেলা
বিতর্কিত আউট নিয়ে ‌‌‘আগুনে ঘি’ ঢাললেন মুশফিক!

পদ্মাটাইমস ডেস্ক :  ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) মুখোমুখি হয়েছিল প্রাইম ব্যাংক ও মোহামেডান। ওই ম্যাচে মুশফিকুর রহিমের আউট নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। সেই বিতর্কের আগুনে যেন ঘি ঢাললেন মুশফিক।

বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলায় স্টেডিয়ামে মুখোমুখি হয় দল দুইটি। ম্যাচে ৩১৮ রানের লক্ষ্যে ব্যাটিং করা প্রাইম ব্যাংক ইনিংসের ৩৪তম ওভারে অফ স্পিনার নাঈম হাসানের বলে ডিপ মিডউইকেটে ক্যাচ তোলেন মুশফিক। বাঁ দিকে ডাইভ দিয়ে দুর্দান্ত ক্যাচ নেন আবু হায়দার রনি।

ম্যাচটি নে‍য়ার পর রনি পা বাউন্ডারি দড়ি ছুঁয়েছে কি না, তা নিয়ে তৈরি হয় বিতর্ক। বিসিবির সম্প্রচারিত ইউটিউব চ্যানেলের ফুটেজেও এ নিয়ে যথেষ্ট সংশয় ছিল। ছক্কা নাকি আউট-এ বিতর্কে প্রায় ১০ মিনিট খেলা বন্ধ থাকে। ড্রেসিংরুম থেকে প্রাইম ব্যাংক অধিনায়ক তামিম ইকবাল, কোচ মোহাম্মদ সালাউদ্দিনসহ বেশ কয়েকজন বেরিয়ে আসেন। মোবাইল ফোনে ভিডিও দেখে আম্পায়ারের সঙ্গে কথা বলতেও দেখা যায় তামিমকে। যদিও শেষ পর্যন্ত ১০ রানে আউট দেয়া হয় মুশফিককে।

গতকাল সারাদিন দেশের ক্রিকেট পাড়ায় এই আলোচনা ছিল সারাদিন। ৩৩ রানে হারার পর প্রাইম ব্যাংকের কোনো খেলোয়াড় মোহামেডানের কারও সঙ্গে রীতি অনুযায়ী হাত মেলাননি। তামিম বেরিয়ে এলেও দুই আম্পায়ার মনিরুজ্জামান ও সাথিরা জাকিরের সঙ্গে কথা বলে ড্রেসিংরুমে ফিরে যান।

এবার ফেসবুকে নিজের অফিশিয়াল পেজ থেকে রনির নেয়া ওই ক্যাচের একটি স্ক্রিনশট পোস্ট করেন মুশফিক। শুক্রবার (২৫ এপ্রিল) সকালে মুশফিক তাতে লাল বৃত্ত দিয়ে আবু হায়দারের পায়ের কাছে চিহ্নিত করে পোস্টটি করেন। যেখানে তিনি লেখেন, ‘মাশা আল্লাহ।’ এর সঙ্গে ‘স্যালুট’ দেয়ার তিনটি ইমোজিও জুড়ে দেন।

গতকালের আউট নিয়ে যে এখনো ক্ষোভ রয়ে গেছে তার, সেটি স্পষ্টই। মুশফিকের ওই পোস্টে আবার মন্তব্য করেছেন প্রাইম ব্যাংকের পেসার রুবেল হোসেন। তিনি লিখেছেন, ‘খুবই দুঃখজনক ভাই।’

প্রিমিয়ার লিগের সুপার লিগের দুই রাউন্ড শেষে শীর্ষে এখন পর্যন্ত ১৩ ম্যাচ অপরাজিত আবাহনী। প্রাইম ব্যাংকের কাছে মোহামেডান হারলে গতকালই নিশ্চিত হতে পারত তাদের ২২তম প্রিমিয়ার লিগ শিরোপা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে