বেলকুচিতে উপজলো চেয়ারম্যান প্রার্থী আমিরুলের হামলার শাস্তি দাবী প্রতিদ্বন্ধী বদি ফকিরের

প্রকাশিত: মে ২, ২০২৪; সময়: ৭:৩৯ অপরাহ্ণ |
বেলকুচিতে উপজলো চেয়ারম্যান প্রার্থী আমিরুলের হামলার শাস্তি দাবী প্রতিদ্বন্ধী বদি ফকিরের

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের বেলকুচিতে গণসংযোগ শেষে বাড়ি ফেরার পথে দোয়াত-কলম প্রতিকের উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম ও তার সহকারীদের মোটরসাইকেল প্রতিকের প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী ফজুজ্জামান ফকিরের গাড়িবহরে হামলায় ঘটনায় দায়ীদের শাস্তি ও নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় রাখার দাবিতে সাংবাদিক সম্মেলন হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বেলকুচি প্রেসক্লাবে এ সাংবাদিক সম্মেলনে দায়ী প্রার্থী আমিরুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ করে বক্তব্য পেশ করেন প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী বদিউজ্জামান ফকির। তিনি বলেন, আগামী ৮ মে বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বেলকুচি উপজেলা জুড়ে ত্রাসের রাজত্ব কায়েম হয়েছে। নির্বাচনী মাঠে স্থানীয় জাতীয় সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডলের মালিকানাধীন মন্ডল গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান কটন ক্লাব (বিডি)’র জিএম অপারেশন বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আমিরুল ইসলাম সরকার ও তার সন্ত্রাসী বাহিনীর দ্বারা আমার কর্মী-সমর্থক ও আমি নিরাপদ নয়।

আমি মোটরসাইকেল প্রতিক নিয়ে এই নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছি। নির্বাচনী প্রচার-প্রচারনার প্রতিটি ধাপে আমাকে হামলা, মারপিট, ভাংচুর, হুমকি’র মুখে পড়তে হচ্ছে। গত বুধবার রাত সাড়ে দশটার দিকে শাহাপুর ডিএসএস স্কুলের পথসভা শেষে বাড়ি ফেরার পথে বেলকুচি পৌর এলাকার চালা সাতরাস্তা মোড়ে বেলকুচি ইউনিয়ন পরিষদের সামনে পৌছলে আমার গাড়ী বহরে হামলা চালায় প্রতিদ্বন্ধী প্রার্থী আমিনুল ইসলাম ও তার নির্দেশে সন্ত্রাসীরা।

এতে আমি সহ আমার আরও পাঁচ কর্মি-সমর্থক আহত হই। শুধু তাই নয় তখন অকথ্য ভাষায় গালিগালাজ করে বেলকুচিতে রক্তের বন্যা বইয়ে দেয়ার হুমকি দেয় আমিরুল ইসলাম। আমাকে শারিরিকভাবে আঘাত করে আমিনুল ইসলামের সন্ত্রাসী বাহিনীর সদস্য আবু তালেব। আঘাতপ্রাপ্ত হয়ে আত্বরক্ষার্থে আমি ও আমার কর্মিরা বেলকুচি থানায় আশ্রয় নিলে সেখানেও হামলা চালানো হয়। গালিগালাজ করা হয়। বেলকুচি থানা’র সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখলেই আপনারা আমার কথার সত্যতা খুজে পাবেন।

বদিউজ্জামান ফকির অভিযোগ করে আরো জানান, এর আগেও আজুগড়া মোড়ে পোষ্টার লাগাতে যাওয়া আমার কর্মিদের ধোরালো অস্ত্রের আঘাত করে আহত করা হয়েছে। আমার নির্বাচনী অফিস ভাংচুর করা হয়েছে জামতৈল বাজারে। এসব এমপি মমিন মন্ডলের প্রত্যক্ষ মদদেই হচ্ছে। এমপির ছোট ভাই আলী মন্ডল ও জুবায়ের মন্ডল সহ প্রভাব খাটিয়ে দলীয় কিছু বিতর্কিত নেতাদের মাঠে নামিয়েছেন।

এ অবস্থায় আমি তাদের অত্যাচারে চরমভাবে নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি আমার জীবনের নিরাপত্তা চাই। নির্বাচন কমিশন ও প্রধানমন্ত্রীর কাছে আকুতি দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিন এবং সুষ্ঠু পরিবেশে নির্বাচন সম্পন্ন করুন।
এ সাংবাদিক সম্মেলনে প্রার্থী বদিউজ্জামান ফকিরের সমর্থক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হামিদ আকন্দ সহ আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে বদিউজ্জামান ফকির, আমিরুল ইসলাম ও সিরাজুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে