আ.লীগ প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই : এমপি এনামুল

প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২১; সময়: ১১:২২ অপরাহ্ণ |
আ.লীগ প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই : এমপি এনামুল

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারা উপজেলার ১৪নং হামিরকুৎসা ইউনিয়ন মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন মহিলা লীগের আয়োজনে শুক্রবার বিকেল ৩ টায় হামিরকুৎসা দারুল উরুল উলুম দাখিল মাদ্রাসা মাঠে ইউনিয়ন মহিলা লীগের সভাপতি কামরুন নাহারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাজেরা বেগমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে বক্তব্য রাখেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, উপজেলা আ’লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রধান অতিথির বক্তব্যে এমপি এনামুল হক বলেন, প্রতিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত দলীয় প্রার্থীকে বিজয়ী করতে হবে। দলীয় প্রার্থীকে বিজয়ী করতে নারী-পুরুষ সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দলীয় প্রার্থীর বিজয়ে মহিলা লীগের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন রয়েছে। বর্তমান সময়ে পুরুষের সাথে মহিলারাও সমান ভাবে ভোট যুদ্ধে অংশ নিচ্ছেন।

এক সময়ের অশান্ত হামিরকুৎসা বর্তমানে মহিলা আওয়ামী লীগের উর্বর ভূমিতে পরিনত হয়েছে। শক্তিশালী হয়েছে মহিলা লীগের সংগঠন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুরুষের পাশাপাশি মহিলাদের ভূমিকা রয়েছে ব্যাপক। প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন এবং উপজেলা কমিটিতে মহিলাদের রাখা হচ্ছে। মহিলা আ’লীগের ইউনিয়ন ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে মহিলা লীগকে সুসংগঠিত করা হচ্ছে। মহিলা আওয়ামী লীগকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ। দলের স্বার্থে মহিলা লীগের কমিটি ঘোষনা করতে হচ্ছে।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন মজনু, কার্যকরী কমিটির সদস্য, হামিরকুৎসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান আনোয়ার হোসেন, সদস্য শাফিনুর নাহার, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক কহিনুর বানু, হামিরকুৎসা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দীন, আইন বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার প্রমুখ।

প্রথম অধিবেশন শেষে সর্বসম্মতিক্রমে কামরুন নাহারকে সভাপতি, হাজেরা বেগমকে সাধারণ সম্পাদক, মর্জিনা খাতুন ও রাবিয়া বেগমকে সহ-সভাপতি, মর্জিনা খাতুনকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং জায়েদা বেগমকে সাংগঠনিক সম্পাদক করে হামিরকুৎসা ইউনিয়ন মহিলা লীগের ৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। উক্ত সম্মেলনে ইউনিয়ন এবং প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের সদস্য সহ মহিলা লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে