বাগমারার মাড়িয়ায় নৌকার মনোনয়ন প্রত্যাশী রেজাউল হকের র‌্যালি ও আলোচনা সভা

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১; সময়: ৯:৫০ অপরাহ্ণ |
বাগমারার মাড়িয়ায় নৌকার মনোনয়ন প্রত্যাশী রেজাউল হকের র‌্যালি ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ১০ নং মাড়িয়া ইউনিয়নের র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে ইউনিয়নের শিকদারী ধান হাটা থেকে একটি বিশাল র‌্যালি বের করেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সদস্য, মাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল হক। র‌্যালিটি বাজারের টাইগারপাস মোড় প্রদক্ষিণ শেষে সালেহা ইমারত গালর্স একাডেমিতে গিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চেয়ারম্যান প্রার্থী রেজাউল হক বলেন, আমি দীর্ঘদিন থেকে আত্মমানবতার সেবায় কাজ করে চলেছি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে বিপুল ভোটে জয়লাভ করবো বলে আশাবাদি। আমি মাড়িয়া ইউনিয়নবাসীর সাথে আছি সাথে থাকবো। ইউনিয়নবাসীর সকল উন্নয়নে এক সাথে থেকে কাজ করে যাবো। কোন ব্যক্তি যেন করোনা ভাইরাসের সংক্রমিত না হয় সে জন্য সর্বদায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। কারো কোন কথায় বিচলিত না হওয়ার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

রেজাউল হক দীর্ঘ সময় ধরে মাড়িয়া ইউনিয়নবাসীর সেবায় কাজ চলেছেন। রাস্তা-ঘাট, মসজিদ-মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠান সহ সমাজের উন্নয়নে রেখে চলেছেন গুরুত্বপূর্ণ অবদান। করোনা ভাইরাসের সংক্রমণের শুরু থেকে এখন পর্যন্ত করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে ইউনিয়নবাসীকে সচেতন করে চলেছেন তিনি। সেই সাথে প্রত্যন্ত এলাকার মানুষ যেন করোনা ভাইরাসের কবল থেকে রক্ষা পায় সে জন্য প্রতিদিন বিভিন্ন এলাকায় মাস্ক বিতরণ কার্যক্রম পরিচালিত করেছেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ প্রচার সম্পাতক হাফিজুর রহমান, আওয়মী লীগ নেতা মমতাজুল ইসলাম স্বপন, সাহাদত হোসেন বাবুল, হারুনুর রশিদ, আব্দুস সালাম, আব্দুল জব্বার, রিয়াজ উদ্দীন, ওয়ার্ড যুবলীগ সভাপতি সিদ্দিকুর রহমান, যুবলীগ নেতা শহিদুল ইসলাম সহ আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে