রাশিফলে জেনে নিন, সোমবার কী আছে আপনার ভাগ্যে

প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২১; সময়: ১০:১৯ পূর্বাহ্ণ |
রাশিফলে জেনে নিন, সোমবার কী আছে আপনার ভাগ্যে

পদ্মাটাইমস ডেস্ক : আজ সোমবার, ২০ ডিসেম্বর ২০২১। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ : ব্যবসায় উপার্জন বাড়তে পারে। রাজনীতিকদের বিপদের আশঙ্কা। কোনো আত্মীয় বাড়িতে আসায় আপনার ক্ষতি হতে পারে। শেয়ারবাজারে না যাওয়াই ভালো হবে।

অশুভ কোনো সংকেত তাড়াতাড়ি বোঝার চেষ্টা করুন। ভাগ্যে অনেক বাধা আসবে এবং সেসব সহজে দূর হবে না। চিকিৎসা, শিল্প, সাহিত্য, প্রেস বিভাগে কাজ ইত্যাদি এদের ভালো হবে।

বৃষ : তৃতীয় ব্যক্তির জন্য ভালো কাজ পণ্ড হতে পারে। সন্তানদের নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। শারীরিক পরিশ্রম বৃদ্ধি পাবে। মাথা গরমের হওয়ার জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেমে বাধা মানসিক অবসাদ ডেকে আনতে পারে। কর্মস্থানে বাধা আসবে। স্ত্রীর জন্য খরচ বৃদ্ধি পাবে।

মিথুন : ব্যবসায় ভালো খবর পাবেন। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। খুব ভালো ফল পাবেন। বিয়ের জন্য শুভ সময় আসছে। প্রতিবেশীর সঙ্গে সমস্যার সমাধান। আর্থিক সমস্যা একটু একটু করে বৃদ্ধি পাবে। গুরুজনের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। বিবাহিত জীবন ভালো কাটবে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি যোগ রয়েছে।

কর্কট : বাড়তি আয় হতে পারে। আজ কোনো ভালো বন্ধুর সঙ্গে বিবাদ বাধতে পারে। আজ আপনার প্রতি অন্যায় হওয়ার আশঙ্কা। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। বিবাহিত জীবন ভালো কাটবে।

অপরের সুখের জন্য নিজের আনন্দ। যারা কাপড়ের ব্যবসা করেন তাদের শুভ সময় শুরু। টিউমার নিয়ে কোনো রকম সমস্যার আশঙ্কা। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার।

সিংহ : শত্রুর জন্য কোনো ভালো কাজ আটকে যেতে পারে। বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন করতে পারবেন। চেষ্টায় সাফল্য মিলতে পারে। স্ত্রীর জন্য সংসারে বিবাদের মীমাংসা হবে। প্রেমের ব্যাপারে তৃতীয় কাউকে নিয়ে অশান্তি। আয় ও ব্যয়ে সমতা রক্ষা করতে পারবেন না। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে।

কন্যা : রাজনীতিতে পদার্পণ করতে পারেন। জমি কেনাবেচার জন্য কিছু সময় ব্যস্ত হতে হবে। পেটের সমস্যার জন্য অফিসে সময় নষ্ট। অর্থ নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতি। কাজের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা। গুরুজনের সাহায্যে সংসারের সমস্যা থেকে উদ্ধার পাবেন। জমি ক্রয়বিক্রয় নিয়ে আলোচনা।

তুলা : কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব খারাপ। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। বহু পরিশ্রমেও খুব ভালো পারিশ্রমিক পাবেন না। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা থাকবে। আত্মীয়ের শরীর নিয়ে একটু সমস্যা ও খরচ বাড়তে পারে। বাড়িতে বিয়ে নিয়ে আলোচনা। ব্যবসা ভালো মন্দ মিশিয়ে চলবে।

বৃশ্চিক : আজ শুভ কিছু ঘটতে পারে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়বে। বেকারদের আশা পূর্ণ না হওয়ার জন্য হতাশা আসতে পারে। বুদ্ধির ভুলে বিপদের আশঙ্কা। সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে বড় অশান্তি। আজ সারা দিন কাজের প্রচুর চাপ থাকবে।

ধনু : শিল্পীদের সময় খুব ভালো। অপব্যয়ের জন্য সঞ্চয় কম রহবে। বাড়ির কাজের জন্য কর্মে ব্যাঘাত। ব্যবসার ব্যাপারে উদ্বেগ থাকবে। খুব ভালোভাবে চিন্তা করে তবে নতুন ব্যবসার বিষয়ে সিদ্ধান্ত নিন। রাস্তায় বিপদের আশঙ্কা আছে।

মকর : আজ কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন। অসতর্কভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন। বাড়িতে নতুন অতিথির আগমন। কাজের জন্য বিদেশে যেতে হতে পারে। ভালো সময় আসছে। সন্তানের মতিগতি নিয়ে স্বামী-স্ত্রী আলোচনা। শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। ব্যবসায় কর্মচারী নিয়ে বিবাদের আশঙ্কা। স্ত্রীর শরীর নিয়ে কিছু খরচ বাড়বে। বাড়িতে কোনো অতিথিকে নিয়ে বিবাদের আশঙ্কা।

কুম্ভ : অফিসে উন্নতির সম্ভাবনা রয়েছে। সামাজিক কোনো কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিয়ের ব্যাপারে কোনো আলোচনা না করাই ভালো হবে। কোনো নারীর প্রতি আবেগ বাড়তে পারে। শরীর নিয়ে একটু চাপ ও চিন্তা থাকবে। বন্ধুবেশী শত্রুর জন্য সংসারে ক্ষতি হতে পারে। সন্তানের ব্যবহারে মানসিক কষ্ট বাড়তে পারে।

মীন : বুদ্ধি স্থির রেখে কাজ করুন। বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। ব্যস্ততার জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে। যানবাহনে চলাচলে খরচ বাড়বে। বাবার সঙ্গে মতের অমিল।

ভুল কথা বলার জন্য মাশুল গুনতে হবে। সন্তানের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। কর্মস্থানে বহু পুরনো সমস্যা মিটে যাবে। ব্যবসায় খুব ভালো ফল পাবেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে