বিবাহবন্ধনে আবদ্ধ হলেন বিশ্বকাপজয়ী দুই নারী ক্রিকেটার

প্রকাশিত: মে ৩১, ২০২২; সময়: ২:২৩ অপরাহ্ণ |
খবর > খেলা
বিবাহবন্ধনে আবদ্ধ হলেন বিশ্বকাপজয়ী দুই নারী ক্রিকেটার

পদ্মাটাইমস ডেস্ক : দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ইংল্যান্ড নারী দলের দুই ক্রিকেটার ক্যাথরিন ব্রান্ট এবং ন্যাট সিভার। অবশেষে নিজেদের সম্পর্কের আনুষ্ঠানিক রূপ দিলেন তারা।

দীর্ঘদিন প্রেমের পর এবার বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ব্রান্ট-সিভার। ব্রান্ট ও সিভার বিয়ের খবরটি নিশ্চিত করেছে ইসিবি। দুই তারকা ক্রিকেটারের বিয়ের সাজের একটি মুহূর্ত শেয়ার করে এই জুটিকে অভিনন্দন জানিয়েছে ইংলিশ ক্রিকেট বোর্ড।

শিভার ও ব্রান্টের প্রেম শুরু হয় ২০১৭ সালে। এর পরের বছর বিয়ের সিদ্ধান্ত নেন তারা। ২০১৯ সালের অক্টোবরে বাগদানও হয়ে যায়। ২০২০ সালের সেপ্টেম্বরে হওয়ার কথা ছিল বিয়ে।

ওই সময় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ হওয়ার কথা ছিল। সিরিজের মাঝেই বিয়ে করার সিদ্ধান্ত নেন তারা। কিন্তু করোনা মহামারি তাদের সিদ্ধান্তে বাধা হয়ে দাঁড়ায়। তবে সেই ধাক্কা কাটিয়ে ২৯ মে তারা বিয়ের কাজটা সেরেই ফেলেন।

নারী ক্রিকেটারদের বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার ঘটনা এবারই প্রথম নয়। এই নিয়ে তৃতীয়বার এমনটা হয়েছে। এর আগে চার হাত এক হয়েছে নিউজিল্যান্ডের সাদারওয়েট-তাহুহু (২০১৭) এবং দক্ষিণ আফ্রিকার কাপ-নিয়েকার্ক জুটির (২০১৮)।

এদিকে বিয়ের পর ক্রিকেট ছেড়ে পুরোদস্তুর সংসারী হতে চান ৩৬ বছরের ব্রান্ট। দীর্ঘদিন পিঠের চোটে ভুগছেন তিনি। তাই অবসরের ব্যাপারে ভাবছেন তিনি। তবে ২৯ বছর বয়সী শিভার আরও কিছুদিন খেলা চালিয়ে যেতে চান।

ব্রান্ট অবসরের সিদ্ধান্ত নেওয়ায় শিভার বরং খুশি। কারণ সংসার সামলানোর জন্য কেউ থাকবে। পাশাপাশি খুব শিগগিরই সন্তান নেওয়ারও পরিকল্পনা আছে তাদের।

ইংলিশদের জার্সিতে শিভার ২০১৩ সালে অভিষেকের পর ৮৯টি ওয়ানডে ম্যাচে ২৭১১ রান করেছেন। পাঁচটি সেঞ্চুরি ও ১৬টি হাফ-সেঞ্চুরির সঙ্গে এই ফরম্যাটে ৫৯টি উইকেটও নিয়েছেন তিনি।৯১টি টি-টোয়েন্টি ম্যাচে শিভারের সংগ্রহ ১৭২০ রান। নিয়েছেন ৭২টি উইকেট।

অন্য দিকে ব্রান্ট ইংল্যান্ডের হয়ে ২০০৪ সাল থেকে খেলছেন। ১৪০টি ওয়ানডে ম্যাচে তার শিকার ১৬৭টি উইকেট। ৯৬টি টি-টোয়েন্টি ম্যাচে ৯৮টি উইকেট নিয়েছেন এই ডান হাতি বোলার।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে