কোচের ওপর ক্ষোভ ঝাড়লেন রোনালদোর প্রেমিকা

প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২২; সময়: ১:৪৬ অপরাহ্ণ |
খবর > খেলা
কোচের ওপর ক্ষোভ ঝাড়লেন রোনালদোর প্রেমিকা

পদ্মাটাইমস ডেস্ক : চলমান কাতার বিশ্বকাপে টানা দুই ম্যাচ মাঠের বাইরে বসিয়ে রাখা হয়েছিল পর্তুগাল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে। এরপর গত ম্যাচে মরক্কোর কাছে এক গোল হজম করে যখন দিশেহারা দলটি তখন মাঠে নামানো হয় সিআর সেভেনকে। কিন্তু একাধিকবার আক্রমণে গিয়েও দলকে খাদের কিনার থেকে টেনে তুলতে পারেননি এ ফুটবল কিংবদন্তি।

এটি ছিল রোনালদোর শেষ বিশ্বকাপ। তাই সোনালি ট্রফি ছুঁতে না পারার বেদনাটা বেশিই ভারাক্রান্ত করেছে তাকে। কাঁদতে কাঁদতে ছেড়েছেন মাঠ। এদিকে সবার প্রিয় এ তারকার কান্নার দায় ফুটবলপ্রেমীরা দিচ্ছেন পর্তুগাল ফুটবল দলের কোচ ফার্নান্দো সান্তোসকে। তাদের সঙ্গে একমত রোনালদোর প্রেমিকা, মডেল ও নৃত্যশিল্পী জর্জিনা রদ্রিগেজ। তিনি ধুয়ে দিয়েছেন কোচকে।

নিজের ইনস্টাগ্রামে কোচের প্রতি ক্ষোভ ঝেড়ে রোনালদোর প্রিয়তমা লিখেছেন, ‘আজ তোমার কোচ তথা প্রিয় বন্ধু একটি ভুল সিদ্ধান্ত নিয়েছেন। তোমার মুখে এই বন্ধুর প্রশংসা সবসময় শুনি, যাকে তুমি ভীষণ সম্মান করো! আর সেই ব্যক্তি শেষবেলায় তোমাকে মাঠে নামিয়েছেন; তারপরও দলের খেলায় কতটা পরিবর্তন হয়েছিল, তা বিশ্ব দেখেছে। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে।’

কোচকে রোনালদোর অযোগ্য আখ্যা দিয়ে জর্জিনা লেখেন, ‘তোমার মতো একজন সেরা খেলোয়াড়কে এভাবে উপেক্ষা করা যায় নাকি! তিনি (কোচ) তার সেরা অস্ত্রকেই ব্যবহার করলেন না। এমন কারও পাশে তোমার দাঁড়ানো উচিত নয়, যে তোমার যোগ্য না। প্রতিদিন জীবন আমাদের অনেক শিক্ষা দেয়। আজও আমরা হারিনি, অনেক কিছু শিখলাম।’

রোনালদোর প্রেমিকার সঙ্গে সহমত পোষণ করেছেন নেটিজেনদের অনেকে। বিশ্বসেরা ফুটবলারকে মাঠের বাইরে বসিয়ে রাখায় প্রথম থেকেই তারা ক্ষুব্ধ ছিলেন ফার্নান্দো সান্তোসের ওপর। জর্জিনার পোস্টটি দেখে সেই ক্ষোভের যেন বিস্ফোরণ ঘটেছে।

একাধিক সুন্দরীর ঘাটে তরী ভিড়িয়ে রোনালদো বাঁধা পড়েছেন জর্জিনার আঁচলে। মাদ্রিদের একটি দোকানে বিক্রয়কর্মীর কাজ করতেন জর্জিনা। ওই দোকানেই রোনালদোর সঙ্গে প্রথম চোখাচোখি হয় তার। এরপর ধীরে ধীরে প্রেমের সম্পর্কে জড়ান তারা।

এই সুন্দরীর প্রতি রোনালদো যে কতটা নির্ভরশীল তা তার একটি উক্তিতেই স্পষ্ট হয়ে যায়। জর্জিনা প্রসঙ্গে রোনালদো বলেন, ‘মাঠ হোক বা মাঠের বাইরে— প্রতিকূল পরিস্থিতিতে সম সময় পাশে থাকেন জর্জিনা।’ প্রেমিকের মন খারাপের দিনে পাশে থেকে ফের সেই প্রমাণ দিলেন জর্জিনা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে