শিবগঞ্জে টিসিবি পণ্য বিতরণে অনিয়মের অভিযোগ

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৩; সময়: ৪:৫০ অপরাহ্ণ |
শিবগঞ্জে টিসিবি পণ্য বিতরণে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে টিসিবি পণ্য বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে। শনিবার সকালে উপজেলার শাহাবাজপুর ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে।

প্রত্যকদর্শীরা জানায়, সকালে শাহাবাজপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের উপর ধোবড়া গ্রামের নজিবুর রহমানের ছেলে আলম ও সন্ন্যাসী কুপতলা গ্রামের নবীর ছেলে হানিফের সহযোগিতায় টিসিবি পণ্যের ৪৫টি প্যাকেজ নিয়ে অবৈধভাবে ভ্যানযোগে নিয়ে যাবার সময় শাহাবাজপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় ওই ভ্যানকে আটক করে জনতা।

এ ঘটনায় আনিকা ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী হুসেইন শহিদের সম্পৃক্ততা রয়েছে বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। তবে আনিকা ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী হুসেইন শহিদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

শাহাবাজপুর ইউপি চেয়ারম্যান নিজামুল হক রানা জানান, টিসিবি পণ্য বিতরণ শেষে কয়েকজন ব্যক্তির পণ্য একটি ভ্যানযোগে নিয়ে যাবার সময় বিক্ষুদ্ধ জনতা আটক করে।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসে টিসিবি পণ্যের ৪৫টি প্যাকেজ জব্দ করেন। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত।

তিনি জানান, তদন্ত সাপেক্ষে ১৭টি কার্ডের ৯৪ কেজি ডাল, ৯৪ লিটার তেল ও ৪৭ কেজি ছোলা জব্দ করা হয়েছে। বিতরণ করা হয়েছে বাকি পণ্যগুলো। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে