কচুয়ায় তাওহীদ ইসলামিক সেন্টারের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩; সময়: ৫:১২ অপরাহ্ণ |
কচুয়ায় তাওহীদ ইসলামিক সেন্টারের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় তাওহীদ একাডেমী এন্ড ইসলামিক সেন্টারের উদ্যোগে শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গরীব অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার মাদ্রাসা মিলনায়তনে মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট সমাজসেবক মো. জামাল হোসেন সোহানের সার্বিক সহযোগিতায় প্রায় দেড় শতাধিক পরিবারের এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

মাদ্রাসার সভাপতি আলহাজ্ব আবু তাহেরের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, মাদ্রাসার সেক্রেটারী মাওলানা দুলাল হাজী,প্রধান শিক্ষক শায়েখ আকরামুজ্জামান, সহকারী প্রধান শিক্ষক আব্দুল মালেক মিয়াজী, সহকারী শিক্ষক মাওলানা জাকারিয়া, সমাজসেবক আবুল মেম্বার, সাইফুল ইসলাম, বাহাদুর ও সাফায়েত হোসেনসহ আরও অনেকে।

উল্লেখ্য যে, কচুয়া উপজেলার দহুলিয়া গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী জামাল হোসেন সোহান দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠার লক্ষে মাদ্রাসাটি প্রতিষ্ঠা করেন। মাদ্রাসাটি প্রতিষ্ঠার পর থেকে এলাকায় দ্বীনি শিক্ষারন পাশাপাশি আধুনিক মান সম্মত শিক্ষা গড়ার লক্ষে কাজ করে যাচ্ছেন।

ওই মাদ্রাসায় প্লে থেকে ৫ম শ্রেণী ও নূরানীয়া হাফেজিয়া শিক্ষা কার্যক্রম পরিচালনা করা হয়। ভবিষ্যতে মাদ্রাসার আধুনিক শিক্ষার কার্যক্রম এগিয়ে নিতে সুধীজন,গুনীজন,জনপ্রতিনিধি ও এলাকার সচেতন মহলের সহযোগিতা কামনা করেন মাদ্রাসার শিক্ষক ও কর্তৃপক্ষ।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে