লা রিভে ঈদুল আজহার নজরকাড়া কালেকশন

প্রকাশিত: জুন ২৪, ২০২৩; সময়: ১:০৭ অপরাহ্ণ |
লা রিভে ঈদুল আজহার নজরকাড়া কালেকশন

পদ্মাটাইমস ডেস্ক : বিশ্বজুড়ে মানুষ হিলিং বা শারিরীক-মানসিক-আত্মিক উন্নয়নে মনোযোগী হয়ে উঠেছে। হিলিং পাওয়ারের উৎস অনেক- পরিবার, উৎসব, প্রকৃতি, কখনো মহাজাগতিক প্রাণশক্তি বা আধ্যাত্মিক শক্তি।

নিজেকে বিশ্বপ্রকৃতি, উৎসব ও পরিবারের সাথে যুক্ত করতে পারা হিলিং এরই একটি অংশ। এই ‘যুক্ত থাকা’র শক্তিকে অণুপ্রেরণায় রেখে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র‌্যান্ড লা রিভ সাজিয়েছে তার ঈদুল আজহার কালেকশন। যার শিরোনাম- বিলঙ্গিং বা সংযুক্তি।

নারী, পুরুষ, কিশোর-কিশোরী, শিশু ও নবজাতকদের জন্য তৈরি এই বিশেষ ঈদ কালেকশনের কালার প্যালেটে কসমিক শেড ব্যবহার করেছে লা রিভ। মূল রঙের নাম ওয়াটার মার্ক।

আরো থাকছে ইন্ডিগো, ডার্ক অলিভ, পাউডার ব্লু, ওয়াইন রেড, বারগেন্ডি, ভারমিলিয়ন, ডাস্টি রোজ, পিচ, বেবি পিংক, গ্রাউন্ডেড ব্রোঞ্জ, ফনা, ও সোনালি রঙের ব্লাশি ইফেক্টের ছড়াছড়ি। উৎসব-উপযোগিতা এবং গ্রীষ্মের গরমের কথা মাথায় রেখে নরম সিল্ক, ক্রেপ সিল্ক, ভিসকোস, সুতি, তাঁত, ইন্ডি কটন ও সিল্ক, জর্জেট, আরামদায়ক ফেইলি, মসলিন, হাফ সিল্ক ও টেক্সচার্ড ফেব্রিক বেছে নিয়েছে ব্র‌্যান্ডটি।

এবারও একদমই ভিন্ন ধাঁচের কিন্তু বিশ্বমানের প্রিন্টস্টোরি বাছাইয়ে নিজের মুন্সিয়ানার পরিচয় দিয়েছে লা রিভ। লা রিভের এবারের ঈদুল আজহার প্রিন্টস্টোরি নিয়ে মন্নুজান নার্গিস বলেন, এবারের প্রধান প্রিন্টস্টোরির নাম মিরাজ মেল্ট। এটি মূলত রঙভিত্তিক প্রিন্টস্টোরি।

সূর্যাস্তের সময় আকাশে কসমিক রঙ যেমন লাল, কমলা, হলুদ, স্যামন, পার্পল ও ল্যাভেন্ডারের যে ব্লেন্ড দেখা যায়, তা’ই মিরাজ মেল্ট স্টোরিতে ফুটিয়ে তোলা হয়েছে।

এছাড়াও আছে ভার্টিকাল ও হরাইজন্টাল চেক প্রিন্ট, প্যাস্টেল টোনে ব্লক-স্টাইল প্রিন্ট, সনিক স্ট্রাইপস বা উজ্জল মাল্টিকালার স্ট্রাইপস, ডাস্ট ডাই, বেসিক স্কয়ার, হেক্সা ও ডায়াগোনাল শেপের জিওমেট্রিক প্রিন্ট, ডিজিটাল আউটডোর প্রিন্ট, স্মাইলিজ ইমোজি ও টেক্সট প্রিন্ট, সুপার স্টার ও কসমিক প্যাটার্ন প্রিন্ট। রঙ, সুঁই-সুতা, কারচুপি, এমব্রয়ডারি ও অনুষঙ্গ ব্যবহার করে এই প্রিন্টগুলিকে নতুনভাবে উপস্থাপন করা হয়েছে।

নারীদের জন্য লা রিভ ঈদ-উল-আজহা কালেকশনে থাকছে টিউনিক, কামিজ, লং টিউনিক, সালোয়ার কামিজ, স্কার্ট-টপ সেট, ম্যাটারনিটি টিউনিক, নতুন ধরনের আবায়া সেট, শার্ট, টপ, টি-শার্ট, কোটি ও শ্রাগ। শাড়ি কালেকশনে যোগ হয়েছে নতুন ডিজাইনের হাফসিল্ক, কটন ও এক্সক্লুসিভ মসলিন শাড়ি।

ব্র‌্যান্ড এক্সক্লুসিভ নার্গিসাস কালেকশনে নিয়ে আসা হয়েছে লেয়ার্ড লং টিউনিক, ফ্লেয়ার্ড শ্রাগ-টিউনিক, মসলিন সিল্কের শারারা-কামিজ, দুপাট্টাসহ গাউন, লঙ কামিজ ও সিল্ক সালোয়ার কামিজ। পাশাপাশি বটসম কালেকশনে নতুন ডিজাইনের ম্যাচিং লেগিংস, পালাজ্জো, স্কার্ট ও প্যান্টস যোগ করা হয়েছে।

যেকোনো উৎসবে পরার মতো, ছিমছাম কিন্তু অভিজাত- এমন বৈশিষ্ট্যে তৈরি হয়েছে ঈদুল আজহার পাঞ্জাবি কালেকশন। প্রিমিয়াম লেবেলে ব্যবহার করা হয়েছে বোল্ড কালার ও মিনিমাল কাজ। একদমই ভিন্নধর্মী প্রিন্টের কাজ দেখা যাবে টিশার্ট কালেকশনে।

কোয়ালিটি নিট-কটনে তৈরি টি-শার্টের বোল্ড প্রিন্ট তরুণদের ফ্যাশনে নতুন মাত্রা যোগ করবে। সনিক-স্ট্রাইপ ও মনো-কালারের পোলো-শার্ট, হেনলি শার্ট, ফুল ও শর্ট-স্লিভ ক্যাজুয়াল শার্ট এবং প্রিমিয়াম-কোয়ালিটি ফর্মাল শার্ট। বটমস কালেকশনে নানা ফিটের প্যান্ট পাজামা, ডেনিম ও চিনোস প্যান্টস, এবং লুঙ্গি ডিজাইন করা হয়েছে।

মেয়ে শিশুদের জন্য টিউনিক, ফ্রক, ওভেন সেট, সালোয়ার কামিজ, ঘাগরা চোলি সেট ও কমফোর্ট লেগিংস থাকছে। ছেলে শিশুদের জন্য পাঞ্জাবি, পোলো ও টিশার্ট, ক্যাজুয়াল শার্ট এবং প্যান্টস ও পাজামা ডিজাইন করা হয়েছে। নবজাতকদের জন্যেও থাকছে ঈদের রঙিন আয়োজন।

লা রিভ হোমডেকোর ও অ্যাক্সেসরিজ বিভাগে ঈদ উপলক্ষে আর্কষণীয় ডিজাইনের পণ্য সামগ্রী যোগ করা হয়েছে। হোম ডেকোর বিভাগে বেড কভার, পর্দা, ফ্লাওয়ার ভাস, ফটোফ্রেম, ক্যান্ডেল, ও ফ্লোর রাগ। অ্যাক্সেসরিজ বিভাগে থাকবে হিলস, স্লিপারস, স্যান্ডেল, শু’জ, ম্যাচিং হ্যান্ডব্যাগ, বেল্ট, ওয়ালেট, হেয়ার অ্যাক্সেসরিজ ইত্যাদি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে